Samsung Galaxy F12 দৈত্যাকার ব্যাটারির সাথে ভারতে আসছে, দাম আপনার বাজেটে

Avatar

Published on:

Galaxy F02s এর সাথে ৫ এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে Samsung Galaxy F12। আজই সকালে Flipkart থেকে গ্যালাক্সি এফ০২এস এর লঞ্চ ডেট নিশ্চিত করা হয়। এর কিছুক্ষন পরে গ্যালাক্সি এফ১২ ফোনটিরও লঞ্চ ডেট সামনে আনে ই-কমার্স সাইটটি। শুধু তাই নয়, ফোনটির মুখ্য স্পেসিফিকেশনও এখানে উল্লেখ আছে। প্রসঙ্গত গত জানুয়ারি মাসে Samsung Galaxy F12 কে গুগল প্লে কনসোলে -এ দেখা গিয়েছিল। এই ফোনটি গ্যালাক্সি এম১২ এর রিব্রান্ডেড ভার্সন হবে। 

Flipkart থেকে জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এফ ১২ ফোনটি ৫ এপ্রিল দুপুর ১২ টায় লঞ্চ হবে। এই ফোনে থাকবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে। এর রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। আবার ফোনটির পিছনে বর্গাকার ক্যামেরা সেটআপ থাকবে। এরমধ্যে চারটি ক্যামেরা সেন্সর থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল।

Samsung Galaxy F12 এর দাম

যদিও কোম্পানির তরফে বা ফ্লিপকার্ট থেকে স্যামসাং গ্যালাক্সি এফ ১২ এর দাম এখনও জানানো হয়নি। তবে যেহেতু ফোনটি গ্যালাক্সি এম ১২ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেহেতু ফোনটির দাম শুরু হতে পারে ১১ হাজার টাকা থেকে। প্রসঙ্গত ভারতে Samsung Galaxy M12 এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। আবার ১৩,৪৯৯ টাকায় পাওয়া যায় এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

Samsung Galaxy F12 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এফ ১২ ফোনে অক্টা কোর এক্সিনস ৮৫০ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে Mali G76 জিপিইউ। আবার ফোনটি ৪ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এর ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন হবে ৭২০x১৩৩৯ এবং পিক্সেল ডেন্সিটি হবে ৩০০ পিপিআই। 

এছাড়াও ফোনটিতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে থাকতে পারে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য দেওয়া হতে পারে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটির পিছনে চারটি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল, ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥