দেশজুড়ে UPI পরিষেবা ব্যাহত SBI-এর, ভোগান্তি গ্রাহকদের

Avatar

Published on:

আপনি যদি SBI ব্যাংকের গ্রাহক হন এবং UPI পরিষেবা ব্যবহারে অসমর্থ হন, তাহলে চিন্তা করবেন না। দেশজুড়ে সমস্ত SBI ব্যাংকের গ্রাহক এই সমস্যার সম্মুখীন হচ্ছেন। আজ সকাল থেকেই আচমকা SBI-র UPI পরিষেবা কাজ করতে বন্ধ করে দেয়। BHIM, PhonePe, Google Pay, Paytm এর মতো UPI ভিত্তিক লেনদেনের অ্যাপগুলি থেকে টাকা পাঠাতে বা রিসিভ করতে সমস্যায় পড়েন গ্রাহকরা।

যদিও স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার তরফে এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে সোশ্যাল মিডিয়া সহ টেকগাপ-এর কাছে সমস্যার কথা জানিয়ে অনেকেই পোস্ট শেয়ার করেছে। আমাদের বিশ্বাস সংস্থাটি দ্রুত এই সমস্যার সমাধান করবে।

এদিকে SBI-এর নেট ব্যাংকিং বা মোবাইল ব্যাংকিংয়ের ক্ষেত্রে কোনো সমস্যার কথা শোনা যায়নি। টেকগাপের টিম UPI ভিত্তিক লেনদেনের সময় সমস্যার মুখোমুখি হলেও, নেট ব্যাংকি পরিষেবায় কোনো গোলোযোগ খুঁজে পায়নি।

অন্যদিকে, Bandhan ব্যাংকের তরফে জানানো হয়েছে, আগামী ২৪ ফেব্রুয়ারি ভোর ৩:৪৫ থেকে সকাল ৫টা পর্যন্ত তাদের ইন্টারনেট ব্যাংকিং, এমবন্ধন অ্যাপ, ফান্ড ট্রান্সফার, এসএমএস ব্যাংকিং, এটিএম ট্র্যানজ্যাকশন পরিষেবা বন্ধ থাকবে। ফলে গ্রাহকদের উল্লেখিত সময়ের আগে বা পরে সমস্ত কাজ মেটাতে হবে।

সঙ্গে থাকুন ➥