Tecno Spark 8 Pro আগামীকাল 48 মেগাপিক্সেল ক্যামেরার সাথে ভারতে লঞ্চ হচ্ছে, জানুন দাম ও ফিচার

Avatar

Published on:

বছরের প্রায় শেষ লগ্নে পৌঁছে ভারতীয় বাজারে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Tecno। আগামীকাল অর্থাৎ ২৭শে ডিসেম্বর সংস্থাটি Tecno Spark 8 Pro (টেকনো স্পার্ক ৮ প্রো) হ্যান্ডসেট এদেশে আনতে চলেছে; তবে এই ফোনটি একবারে ব্র্যান্ড নিউ বা আনকোরা নয়, কারণ গতমাসেই পড়শি দেশ বাংলাদেশে এটি পা রেখেছে। ফলে ফোনটির স্পেসিফিকেশন জানা। Tecno Spark 8 Pro ফোনে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, এইচডি ডিসপ্লে এবং মিডিয়াটেক প্রসেসর উপস্থিত।

Tecno Spark 8 Pro ফোনের দাম (প্রত্যাশিত)

ভারতে টেকনো স্পার্ক ৮ প্রো স্মার্টফোনের দাম ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে রাখা হবে। ফোনটি একাধিক কালার সহ আসতে পারে। উল্লেখ্য বাংলাদেশে টেকনো স্পার্ক ৮ প্রো ইন্টারস্টেলার ব্ল্যাক এবং কমোডো আইল্যান্ড কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছিল।

Tecno Spark 8 Pro ফোনের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

বাংলাদেশে টেকনো স্পার্ক ৮ প্রো স্মার্টফোনটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডট-ইন ডিসপ্লেসহ লঞ্চ হয়েছে, এদেশেও এটি একই স্ক্রিনের সাথে আসবে বলে আশা করা যায়। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। ফটোগ্রাফির জন্য ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে, যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়া এই স্মার্টফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

অন্যান্য ফিচারের কথা বললে, টেকনোর আসন্ন স্মার্টফোনে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সমর্থন থাকতে পারে। এছাড়া এতে ওয়াইফাই, জিপিএস, ব্লুটুথ, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট এর মতো কানেক্টিভিটি অপশন পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥