Vivo S12 সিরিজ আসছে দুর্ধর্ষ ডুয়েল সেল্ফি ক্যামেরার সঙ্গে, লঞ্চের তারিখ প্রকাশ

Avatar

Published on:

বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল, Vivo S12 সিরিজের সেল্ফি-কেন্দ্রিক স্মার্টফোনগুলি চলতি মাসেই আত্মপ্রকাশ করতে পারে। আর আজ সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ভিভো এই সিরিজের লঞ্চের তারিখ প্রকাশ করেছে। ভিভো জানিয়েছে, তারা আগামী ২২ ডিসেম্বর চীনে Vivo S12 লাইনআপ লঞ্চ করবে। আবার যারা এখনই অগ্রিম বুকিং করূ রাখতে উৎসুক, তাদের জন্য রিজার্ভেশন প্রক্রিয়া চালু করা হয়েছে।

ভিভোর তরফ থেকে শেয়ার করা টিজারে কেবলমাত্র S12 সিরিজের আগমনের কথা বলা হয়েছে। স্পেসিফিকেশন বা ডিজাইন সম্পর্কে কোনও তথ্য জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে, Vivo S12 ও S12 Pro সংস্থার প্রথম ফোন হবে, যা অরিজিন ওএস ওশেন ইউআই কাস্টম স্কিনের সঙ্গে আসবে। Vivo S12 এর প্রিডিসেসর Vivo S10 সিরিজে ছিল Dimensity 1200 প্রসেসর। সেই হিসেবে S12 সিরিজে আরও পাওয়ারফুল Dimensity 1200 প্রসেসর দেখা যেতে পারে।

ভিভো এস১২ প্রো স্পেসিফিকেশনস (Vivo S12 Pro Specifications)

ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, ভিভো এস১২ প্রো ফ্ল্যাট ডিসপ্লে ও চওড়া নচের সঙ্গে আসবে। তবে আগের রিপোর্টে বলা হয়েছিল, ভিভো এস১২ প্রো মডেলে কার্ভড এজ প্যানেল থাকবে। সুতরাং সেটি ভিভো এস১২ বেস মডেলের ছবি হতে পারে। সেই ছবিতে ফোনের রিয়ার ক্যামেরা প্যানেলে ১০৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতেও দেখা গিয়েছিল।

অন্য দিকে, ভিভো এস১২ প্রো ভ্যারিয়েন্টের সামনে ৫০ মেগাপিক্সেল (মেইন) + ৮ মেগাপিক্সেল (আল্ট্রা ওয়াইড) ডুয়াল সেল্ফি ক্যামেরা থাকতে পারে। এছাড়া ডাইমেনসিটি ১২০০ প্রসেসর চালিত দুই ফোনই ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥