Vivo T1 Pro, Vivo T1 44W নিয়ে জল্পনার অবসান, 4 মে লঞ্চ হচ্ছে ভারতে

Avatar

Published on:

গত সপ্তাহেই স্মার্টফোন ব্র্যান্ড ভিভো (Vivo) ভারতীয় বাজারে আসন্ন তাদের দুটি নতুন মিড-রেঞ্জ ডিভাইসের টিজার প্রকাশ করে। এগুলি Vivo T1 Pro এবং T1 44W নামে এদেশের বাজারে আসবে বলে জানা গেছে। এছাড়াও, এই টিজারটি থেকে Vivo T1 44W এর ফার্স্ট লুকটিও সামনে এসেছিল। আর এবার ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে, তাদের T1 সিরিজের অন্তর্ভুক্ত এই ফোনগুলি আগামী ৪ মে ভারতের বাজারে লঞ্চ হবে। লঞ্চের তারিখ প্রকাশ করা ছাড়াও, ভিভো আরও নিশ্চিত করেছে যে Vivo T1 Pro মডেলটি Qualcomm Snapdragon 778G প্রসেসর সহ আসবে এবং এতে ৮ জিবি র‍্যাম এবং কমপক্ষে ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আসুন এখনও পর্যন্ত Vivo T1 Pro এবং T1 44W মডেলগুলির স্পেসিফিকেশন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

ভিভো টি১ প্রো এবং ভিভো টি১ ৪৪ডব্লিউ-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo T1 Pro এবং Vivo T1 44W Expected Specifications)

সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপ, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ছাড়াও, ভিভো টি১ প্রো ১,৩০০ নিট পিক স্ক্রিন ব্রাইটনেস সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে অফার করবে বলে আশা করা হচ্ছে। ফটোগ্রাফির জন্য, ডিভাইসটিতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকবে বলে জানা গেছে। এখনও পর্যন্ত এর ব্যাটারির ক্ষমতা সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে এতে সম্ভবত ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। তাপ নিয়ন্ত্রণে রাখতে, আপকামিং হ্যান্ডসেটটিতে একটি ৮-স্তরীয় লিকুইড কুলিং সিস্টেম দেওয়া হবে। ভিভো টি১ প্রো অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করবে বলে মনে করা হচ্ছে।

অন্যদিকে, ভিভো টি১ ৪৪ডব্লিউ মডেলটিও অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে প্যানেলের সাথে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। এতে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটি একটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে, যা সম্ভবত ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনটিও অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিনে চলবে।

উল্লেখ্য, আগামী ৪ মে লঞ্চের পর আসন্ন ভিভো ডিভাইসগুলি ভিভো ইন্ডিয়ার ওয়েবসাইট এবং জনপ্রিয় ভারতীয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। Vivo T1 Pro-এর দাম প্রায় ২৫,০০০ টাকা রাখা হবে বলে আশা করা হচ্ছে, যেখানে Vivo T1 44W-এর দাম প্রায় ১৫,০০০ টাকার কাছাকাছি হতে পারে।

সঙ্গে থাকুন ➥