Vodafone Idea-এর এই চারটি প্ল্যানে রয়েছে সবচেয়ে বেশি সুবিধা, হার মানবে Jio, Airtel

Avatar

Published on:

একথা ঠিক যে বর্তমানে বহু গ্রাহক Vodafone-Idea বা Vi -এর পরিষেবা থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন। এর কারণ হিসেবে তারা সংস্থার খারাপ পরিষেবা এবং নেটওয়ার্কের অনুপস্থিতিকে অভিযুক্ত করেন। তবে পরিস্থিতি যত খারাপ হোক না কেন এখনো এমন অনেক অনুরাগী রয়েছেন যারা কিছুতেই তাদের প্রিয় Vi নেটওয়ার্কের মায়া কাটাতে পারেন না! আজ্ঞে হ্যাঁ, আসলে অন্যান্য টেলিকম অপারেটরদের তুলনায় ভোডাফোন-আইডিয়া তার গ্রাহকদের অত্যন্ত লাভজনক কয়েকটি অফারের সুবিধা দিয়ে থাকে। ‘Weekend Data Rollover’ এবং ‘Binge All Night’ জাতীয় এই সুবিধাগুলির কথা কমবেশি সকলেই জানেন। এছাড়াও Vi বর্তমানে কিছু আকর্ষণীয় প্রিপেইড প্ল্যান প্রদান করে যেগুলি গ্রাহকের কাছে লোভনীয় হতে পারে। আসুন এই ধরনের কিছু প্রিপেইড প্ল্যান সম্পর্কে সংক্ষেপে জেনে নেওয়া যাক।

৫০১, ৭০১, ৯০১ এবং ২৫৯৫ টাকার Vi প্রিপেইড প্ল্যান

ভোডাফোন-আইডিয়া বা ভিআইয়ের সবচেয়ে লাভজনক প্রিপেইড প্ল্যান হিসেবে আমরা উপরের রিচার্জ বিকল্পগুলির কথা বলতে পারি। এই প্রতিটি রিচার্জ প্ল্যান অফুরন্ত ভয়েস কলিং এবং দৈনিক ১০০ এসএমএস পাঠানোর সুবিধা দেয়। তাছাড়া এরা সকলেই দুর্দান্ত ওটিটি (OTT) সুবিধা প্রদান করছে যা তাদের মূল্যে নিরিখে বাজারে দুর্লভ।

৫০১, ৭০১, ৯০১ এবং ২৫৯৫ টাকার Vi প্রিপেইড প্ল্যানগুলিতে গ্রাহকেরা অতিরিক্ত খরচ ছাড়াই Disney+ Hotstar কনটেন্ট দেখার ছাড়পত্র পাবেন। এছাড়া প্ল্যানগুলি Vi Movies & TV অ্যাক্সেসের সুবিধা সহ উপলব্ধ।

এছাড়া ৫০১ টাকার Vi প্রিপেইড প্ল্যান দৈনিক ৩ জিবি ইন্টারনেট ডেটা খরচের সুযোগ দেবে। এই প্ল্যানের বৈধতা পুরো ২৮ দিন। একইভাবে ৭০১ ও ৯০১ টাকার Vi প্রিপেইড প্ল্যান রিচার্জ করলেও গ্রাহকেরা দিনে ৩ জিবি ডেটা খরচ করতে পারবেন। এই প্ল্যানদুটির ভ্যালিডিটি যথাক্রমে ৫৬ এবং ৮৪ দিন। আবার ২,৫৯৫ টাকার Vi প্রিপেইড প্ল্যান পুরো এক বছরের মেয়াদ সহ উপলব্ধ। এই প্ল্যান উপভোক্তাদের দিনে ১.৫ জিবি ডেটা খরচের স্বাধীনতা দেবে।

এছাড়াও পূর্বের বক্তব্য অনুযায়ী আলোচ্য Vi প্রিপেইড প্ল্যানগুলি উইকেন্ড ডেটা রোলওভার ও বিঞ্জ অল নাইট সুবিধার সঙ্গে এসেছে। বিঞ্জ অল নাইট সুবিধার ফলে গ্রাহকেরা রাত্রি ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত দ্রুতগতির অফুরন্ত ডেটা ব্যবহারের স্বাধীনতা পাবেন। এটি তাদের ডেটা ব্যবহারের FUP সীমাকে প্রভাবিত করবে না।

এছাড়া উইকেন্ড ডেটা রোলওভারের কারণে গ্রাহকের দৈনিক অব্যবহৃত ডেটা সপ্তাহের শেষে শনিবার ও রবিবারে ব্যবহারের জন্য সঞ্চিত থাকবে। এর ফলে প্রকৃত অর্থেই গ্রাহকেরা Unlimited Data খরচের আস্বাদ পাবেন।

৬০১ টাকার Vi প্রিপেইড প্ল্যান

প্রকৃতপক্ষে ৬০১ টাকার Vi প্রিপেইড প্ল্যান একটি 4G ডেটা ভাউচার। এটি সর্বমোট ৭৫ জিবি ডেটা এবং ৫৬ দিনের বৈধতা সহ এসেছে। এই প্ল্যান কোনো ভয়েস কলিং বা এসএমএস সুবিধা প্রদান করবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥