WhatsApp ভিডিও স্ট্যাটাস লাগানো হবে আরও মজাদার, আসছে নয়া এই ফিচার

Avatar

Published on:

WhatsApp এর স্ট্যাটাস ফিচার আমাদের কাছে খুবই জনপ্রিয়। এর মাধ্যমে আমরা ছবি, টেক্সট বা ভিডিও শেয়ার করতে পারি। অনেকে স্ট্যাটাসের মাধ্যমে মনের ভাবও প্রকাশ করে থাকেন। এহেন একটি গুরুত্বপূর্ণ ফিচারকে আরও ইউজার ফ্রেন্ডলি করার লক্ষ্যে কাজ করছে WhatsApp। আজ্ঞে হ্যাঁ! ইনস্ট্যান্ট ম্যাসেজিং প্ল্যার্টফর্ম একটি নতুন ফিচার নিয়ে কাজ শুরু করেছে, যেটি রোলআউটের পর WhatsApp স্ট্যাটাসে ভিডিও লিঙ্ক যুক্ত করা সহজ হবে।

WABetaInfo এর রিপোর্ট অনুযায়ী, হোয়াটসঅ্যাপ এখন স্ট্যাটাস আপডেটের জন্য রিচ লিঙ্ক প্রিভিউ তৈরী করার উপর কাজ করছে। রিপোর্টে আরও বলা হয়েছে, WhatsApp প্ল্যাটফর্মটি স্ট্যাটাস আপডেটের জন্য Share Rich Link Preview জেনারেটেড ফিচার নিয়ে আসছে।

WhatsApp-Rich-Link-Previews-Text-Status-Update

হোয়াটসঅ্যাপ রিচ লিঙ্ক প্রিভিউ জেনারেটেড ফিচার কি?

আসলে বর্তমানে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে ইউটিউব বা রিলস লিঙ্কের মতো ভিডিও লিঙ্ক শেয়ার করলে প্রিভিউ দেখা যায়না। তবে শীঘ্রই আপনি লিঙ্কের সাথে প্রিভিউ বিকল্পটি পাবেন। ফলে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস আরও মজাদার হবে।

আশা করা যায়, হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড এবং ডেস্কটপ বিটা ব্যবহারকারীদের জন্য এই বৈশিষ্ট্যটি শীঘ্রই প্রকাশ পাবে। রিপোর্টে বলা হয়েছে, এটি আপাতত পরীক্ষার পর্যায়ে রয়েছে। তাই শুরুতে অ্যান্ড্রয়েড বিটা এবং পরে স্টেবল ভার্সনে ফিচারটি আসতে পারে।

সঙ্গে থাকুন ➥