9 ফেব্রুয়ারি জোড়া চমক! Redmi Note 11S-এর সঙ্গে ভারতে Redmi Note 11 লঞ্চ করতে পারে Xiaomi

Avatar

Published on:

Xiaomi আগামী ৯ ফেব্রুয়ারি ভারতে Redmi Note 11S লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। আবার এই স্মার্টফোনটি গতকাল Redmi Note 11 সিরিজের গ্লোবাল লঞ্চ ইভেন্টে আত্মপ্রকাশ করেছে। এদিকে শাওমি সরাসরি কিছু না বললেও অনুমান করা হচ্ছে যে, Redmi Note 11S-এর সঙ্গে একই দিনে আরও একটি মডেল ভারতে লঞ্চ হতে পারে।

কয়েকঘন্টা আগে রেডমির অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি রহস্যময় টুইট করা হয়েছে। টিজার পোস্টার বলুন বা হ্যাশট্যাগে ব্যবহৃত শব্দ ইঙ্গিত করছে, একসাথে জোড়া ধামাকা দেওয়ার পরিকল্পনা করছে শাওমি। Redmi Note 11S-এর পাশাপাশি ৯ ফেব্রুয়ারি ভারতে Redmi Note 11 লঞ্চ হতে দেখা যেতে পারে।

Redmi Note 11-এর বৈশিষ্ট্যের প্রসঙ্গে আসলে, এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল (মেইন) + ৮ মেগাপিক্সেল (আল্ট্রা ওয়াইড) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ) কোয়াড ক্যামেরা সেটআপ, ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

অন্য দিকে, Redmi Note 11S স্মার্টফোনে আরও পাওয়ারফুল MediaTek Helio G96 প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে। এছাড়া মেমরি কনফিগারেশন বাদে ডিভাইসটিরা স্পেসিফিকেশনসগুলি Redmi Note 11-এর অনুরূপ।

সঙ্গে থাকুন ➥