সোনায় মোড়া Xiaomi Mi Band 6 বাজারে এল, দাম কত জানেন?

Avatar

Published on:

Xiaomi Mi Band 6 Gold Frame Buckle Launched

যখনই আমরা কোনো সস্তা স্মার্ট ডিভাইসের কথা চিন্তা করি তখন Xiaomi ব্র্যান্ডের নাম আমাদের মাথায় সবার শেষে আসে। কারণ সংস্থাটি এমন ডিভাইস বাজারে আনে যা প্রয়োজনীয় কাজ সম্পন্ন করলেও একেবারেই বাজেট রেঞ্জে এবং মিনিমালাইজ ডিজাইনের সাথে আসে। কিন্তু এবার চীনা সংস্থাটির তাদের ক্রেতাদের চমক দিতে নিয়ে আসলো গোল্ড ফ্রেম এবং বাকল সহ নতুন Xiaomi Mi Band 6। যদিও সোনায় মোড়া এই স্মার্ট ব্যান্ড সংস্থার অন্যান্য প্রোডাক্টের মত সস্তায় পাওয়া যাবে না। এর জন্য উপযুক্ত মূল্য খরচ করতে হবে আগ্রহী ক্রেতাকে। চলুন দেখে নেওয়া যাক অভিনব ডিজাইনের Xiaomi Mi Band 6 স্মার্ট ব্যান্ডের দাম এবং স্পেসিফিকেশন।

Xiaomi Mi Band 6 স্মার্ট ব্যান্ডের দাম ও লভ্যতা

নতুন শাওমি স্মার্ট ব্যান্ড ৬-এর এই স্বর্ণ খচিত মডেলটি বিভিন্ন দামে এসেছে। এর মধ্যে সবচেয়ে দামি মডেলটি এখন অফার প্রাইজে পাওয়া যাচ্ছে ৩৭৫ ডলারে (প্রায় ২৯,৭০০ টাকা)। যার আসল দাম ধার্য করা হয়েছে ৪৪০ ডলার (প্রায় ৩৪,৮৪৫ টাকা)। যদিও দামটি যথেষ্টই বেশি। কারণ সাধারণ শাওমি এমআই ব্যান্ড ৬ ভারতে মাত্র ২৯৯৯ টাকায় পাওয়া যায়।

লভ্যতার কথা বললে, দেশীয় বাজারে ইউপিন (YouPin) ওয়েবসাইটের মাধ্যমে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই গোল্ড ফ্রেমের স্মার্ট ব্যান্ড। তবে চীনের বাইরের কোনো ক্রেতা চাইল এই স্বর্ণ খচিত ব্যান্ডটি কিনতে পারবেন না। কারণ এখনো পর্যন্ত সংস্থাটি কেবলমাত্র চীনের বাজারেই এর বিক্রি সীমিত রেখেছে।

Xiaomi Mi Band 6 স্মার্ট ব্যান্ডের স্পেসিফিকেশন

চীনা মাইনিং কোম্পানী ‘চায়না গোল্ড’ এবং চায়না একাডেমি অফ আর্টস এর সঙ্গে যৌথ উদ্যোগে বাজারে এসেছে নতুন শাওমি এমআই ব্যান্ড ৬-এর গোল্ড মডেল। এতে রয়েছে ডায়মন্ড খচিত গোল্ড ফ্রেম এবং ব্যান্ড।

অন্যদিকে, সোনায় মোড়া স্মার্টব্যান্ড ফ্রেমটি বিভিন্ন ডিজাইনে এসেছে। এর মধ্যে রয়েছে আট দিকওয়ালা শক্তিশালী ফ্লায়িং পিগ গোল্ড সেল সেট, ফ্লাইং টাইগার গোল্ড ডায়মন্ড বাকল এবং ফ্লাইং পিগ ড্রিম ফুট গোল্ড বাকল ইত্যাদি। এখানে জানিয়ে রাখি, পিগ অর্থাৎ শুকর চীনাদের কাছে সৌভাগ্যের প্রতীক।

সঙ্গে থাকুন ➥