Mi Band 7 কে আরও বড় ডিসপ্লে ও বিল্ট ইন জিপিএস সহ আনছে Xiaomi

Avatar

Published on:

বাজেট রেঞ্জে ফিটনেস ব্যান্ড তৈরি করার জন্য Xiaomi -র অধীনস্থ Mi ব্র্যান্ড ইতিমধ্যেই সারাবিশ্বে জনপ্রিয়তা লাভ করেছে। এখন সংস্থাটি গত বছর লঞ্চ হওয়া Mi Smart Band 6-এর উত্তরসূরি আনতে চলেছে। অনুমান করা হচ্ছে খুব শীঘ্রই বাজারে আসতে পারে Mi smart Band 7। কারণ ইতিমধ্যেই স্মার্টব্যান্ডটি সম্পর্কিত বিভিন্ন তথ্য সামনে আসতে শুরু করেছে।

XDAdevlopers- এর রিপোর্ট অনুযায়ী সর্বপ্রথম শাওমির এমআই অ্যাপে কোডনেম সহ দেখা গেছে আপকামিং স্মার্ট ব্যান্ডটিকে। সেখানে এমআই স্মার্ট ব্যান্ড ৭ -এর কোড নাম L66 এবং এর মডেল নম্বর হল M2129B এবং M2130B1। শুধু মডেল নম্বরই নয়, নতুন এমআই স্মার্ট ব্যান্ড৭ -এর কিছু ফিচারও সামনে এসেছে। এটি ১৯২x৪৯০ পিক্সেল রেজোলিউশন ডিসপ্লের সাথে আসছে। আবার অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট ছাড়াও এতে থাকবে একাধিক ওয়াচফেস এবং অ্যারোবিক থেকে শুরু করে জুম্বার মত বিভিন্ন ওয়ার্কআউট মোড। আবার রিপোর্টে বলা হয়েছে আপকামিং স্মার্টব্যান্ডটিতে ইনবিল্ট জিপিএস সাপোর্ট থাকতে পারে।

এমনকি Mi smart Band 7 -ওয়্যারেবলটিতে স্মার্ট এলার্ম ফিচার দেওয়া হতে পারে, যা ব্যবহারকারীর সেট করা অ্যালার্মের থেকে ৩০ মিনিট আগে হালকা ঘুম থেকে জাগিয়ে দেবে। পরিশেষে জানাই এই ফিটনেস ট্র্যাকারটিতে ব্যাটারি লাইফ বাড়ানোর জন্য পাওয়ার সেভিং মোড থাকতে পারে।

আপাতত এই তথ্যগুলি ছাড়া আপকামিং ব্যান্ডটি সম্পর্কে আর কিছু জানা যায়নি। তবে যেহেতু গত বছরের মার্চ মাসে এমআই স্মার্ট ব্যান্ড ৬ লঞ্চ হয়েছিল, তাই আশা করা যায় আগামী কিছুদিনের মধ্যেই আপকামিং স্মার্ট ব্যান্ডটি সম্পর্কে আরো নতুন কিছু তথ্য আমাদের সামনে আসবে।

সঙ্গে থাকুন ➥