Yamaha-র স্কুটার কিনলে ১ লক্ষ টাকার বাম্পার প্রাইজ জেতার সুযোগ, তাড়াতাড়ি করুন

Avatar

Published on:

সরু অলিগলি পেরিয়ে যাতায়াতের এখন অন্যতম মাধ্যম হয়ে উঠেছে স্কুটার। এমনকি অনেকেই মোটরবাইকের চেয়ে স্কুটার চালাতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। আর যারা নতুন স্কুটার কেনার ভাবনাচিন্তা করছেন তাদের জন্য দারুন অফারের ঝুলি নিয়ে হাজির হয়েছে ইয়ামাহা মোটর ইন্ডিয়া (Yahama Motor India)। জাপানের জনপ্রিয় টু-হুইলার সংস্থাটি ভারতের বাজারে তাদের প্রত্যেকটি স্কুটারের উপর ফেস্টিভ অফারের ঘোষণা করেছে।

Fascino 125 Fi Hybrid, Ray ZR 125 FI, Ray ZR Street Rally 125 FI, এবং হাইব্রিড প্রযুক্তিহীন Fascino 125 Fi- ভারতে বিক্রিত ইয়ামাহার প্রত্যেকটি স্কুটারকেই ফেস্টিভ অফারের অধীনে আনা হয়েছে। অফারটি চলবে ৩১ অগাস্ট পর্যন্ত। ইয়ামাহার অফারে ক্রেতারা কীভাবে লাভবান হবেন, একনজরে দেখে নেওয়া যাক সেগুলি।

Yamaha Special Festive Offer

অগাস্টে ইয়ামাহা স্কুটারের ক্রেতারা ২,৯৯৯ টাকার নিশ্চিত উপহার পাবেন। এর পাশাপাশি, তারা একটি বাম্পার পুরস্কার এবং ২০,০০০ টাকার অতিরিক্ত বেনিফিট লাভ করতে পারবেন।

প্যান ইন্ডিয়া অফার

ভারতজুড়ে Ray ZR 125 FI, Ray ZR Street Rally 125 FI, এবং হাইব্রিড প্রযুক্তিহীন Fascino 125 Fi স্কুটার মডেলের উপর ৩,৮৭৬ টাকার ইনস্যুরেন্স বেনিফিট, বা ৯৯৯ টাকার লো-ডাউন পেমেন্ট অফার দিচ্ছে ইয়ামাহা।

তামিলনাড়ু অফার

তামিলনাড়ুর ইয়ামাহা স্কুটার ক্রেতারা ২,৯৯৯ টাকার নিশ্চিত উপহার এবং ২০,০০০ টাকার অতিরিক্ত বেনিফিটের সুবিধা নিতে পারবেন।

ইয়ামাহার প্রত্যেকটি স্কুটার মডেলের উপর অফার (তামিলনাড়ু বাদে)

স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে ইয়ামাহা স্কুটার ক্রেতারা সর্বোচ্চ ৩৫,০০০ টাকার গিফট কিংবা ১ লক্ষ টাকার বাম্পার প্রাইজ জিতে নেওয়ার সুযোগ পাবেন। সেইসঙ্গে ২,৯৯৯ টাকার নিশ্চিত উপহার এবং ২০,০০০ টাকার অতিরিক্ত বেনিফিট তো থাকছেই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥