10000 টাকার কমে ভরপুর বিনোদন, অর্ধেক দামে কিনুন এই Smart TV, অফার শেষ আজই!

Avatar

Published on:

iffalcon-32-inch-smart-tv-available-under-10000-rs-on-amazon-hurry-up-offer-ends-today

এখনকার দিনে বেশিরভাগ মানুষেরই বাড়ির বসার ঘরে বা বেডরুমে বিরাজ করে বিভিন্ন সাইজের বা দামের স্মার্ট টিভি (Smart TV)। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে এই নতুন ধরণের একটি টিভি কিনতে চান এবং এর জন্য আপনার বাজেট হয় ১০,০০০ টাকা, তাহলে আজ আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে শপিং প্ল্যাটফর্ম Amazon-এর সাথে হাত মিলিয়ে নিজের বহু স্মার্ট টিভি মডেলে অফার দিচ্ছে টেক কোম্পানি iFFALCON। আর এই অফারের দরুন সংস্থার একটি ৩২ ইঞ্চি স্মার্ট টিভি তার MRP-এর অর্ধেক দামে মিলছে, এটি কিনতে ১০,০০০ টাকারও কম খরচ হবে। তবে মুশকিল হচ্ছে যে এই অফারসমূহ মাসের শুরু অর্থাৎ ১লা জুলাই থেকে লাইভ হয়েছিল যা আজই শেষ হয়ে যাবে। তাই রাত ১২টা বাজার আগে আপনাকে কেনাকাটা সেরে ফেলতে হবে। আসুন, এখন ঝটপট iFFALCON 32 inch Smart TV-তে উপলব্ধ অফার এক নজরে দেখে নিই।

বাম্পার ডিসকাউন্টে মিলছে এই iFFALCON Smart TV, অর্ধেক দামে কিনুন

আইফ্যালকন বেজেল-লেস এস (S) সিরিজের অন্তর্গত ৩২ ইঞ্চি স্মার্ট টিভি মডেলের দাম ভারতীয় বাজারে ১৯,৯৯০ টাকা, তবে অ্যামাজন এখন এর দামের ওপর ৫০% ছাড় দিচ্ছে যার ফলে এটি মাত্র ৯,৯৯৯ টাকা খরচ করে কেনা যাবে। এক্ষেত্রে এইচএসবিসি (HSBC) ক্যাশব্যাক কার্ড ব্যবহার করে টিভিটি কিনলে মিলবে অতিরিক্ত ৫% ছাড়। এছাড়াও আপনি চাইলে এটি নো-কস্ট ইএমআই-তে মানে কিস্তিতে কিনতে পারবেন।

iFFALCON 32 inch Smart TV-র স্পেসিফিকেশন

আইফ্যালকন এস৫৩ (S53) স্মার্ট টিভি সিরিজের অংশ এই টিভি মডেলটিতে ৩২ ইঞ্চি এইচডি রেডি (রেজোলিউশন ১৩৬৬×৭৬৮ পিক্সেল) ডিসপ্লে আছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে বেজেল-লেস ডিজাইনের পাশাপাশি মাইক্রো-ডিমিং ফিচারও দেওয়া হয়েছে। সাথে আছে এ+ (A+) গ্রেড প্যানেল, ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল এবং এআই (AI) পিকচার ইঞ্জিন ২.০-এর মতো বিকল্প। এদিকে পারফরম্যান্সের জন্য এই টিভিতে আছে অ্যান্ড্রয়েড টিভি ভিত্তিক সফ্টওয়্যার। উল্লেখ্য, এই আইফ্যালকন স্মার্ট টিভিটি ভালো অডিও এক্সপিরিয়েন্স দিতে ২৪ ওয়াট স্পিকার বহন করবে যা ডলবি অডিও প্রযুক্তি সমর্থিত।

কানেক্টিভিটি ফিচারের কথা বললে, আইফ্যালকন স্মার্ট টিভিতে দুটি এইচডিএমআই (HDMI) পোর্ট, একটি ইউএসবি (USB) পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক রয়েছে। এক্ষেত্রে টিভির স্মার্ট রিমোটে নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও (Prime Video) এবং ইউটিউব (YouTube)-এর মতো ওটিটি (OTT) প্ল্যাটফর্মের জন্য হট-কি রয়েছে। আপনি এতে হ্যান্ডস ফ্রি এক্সপিরিয়েন্সের জন্য গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট পাবেন।

সঙ্গে থাকুন ➥