স্বাধীনতা দিবস উপলক্ষে Reliance Jio-র বিশেষ অফার, এক রিচার্জে সারাবছর নিশ্চিন্তে কল ও ডেটা বেনিফিট

Avatar

Published on:

Jio Independence Day 2023 Offer

ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর Relaince Jio বর্তমানে এক বছরের ভ্যালিডিটি বিশিষ্ট দুটি প্রিপেড প্ল্যান অফার করে। এরমধ্যে একটি দীর্ঘমেয়াদী প্ল্যানের জন্য তারা স্বাধীনতা দিবস ২০২৩ অফার (Independence Day 2023 Offer) এর ঘোষণা করল। আজ্ঞে হ্যাঁ! Jio-র ২,৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের সাথে এখন হাজার হাজার টাকা বেনিফিট পাওয়া যাবে। আসুন জেনে নেওয়া যাক স্বাধীনতা দিবস ২০২৩ অফারে গ্রাহকরা কী কী সুবিধা পাবেন।

Jio-এর ২,৯৯৯ টাকার প্ল্যানের সাথে দেওয়া হচ্ছে Independence Day 2023 Offer

রিলায়েন্স জিওর ২,৯৯৯ টাকার প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। এছাড়া ব্যবহারকারীদের আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএস এবং দৈনিক ২.৫ জিবি ডেটা অফার করা হয়। অর্থাৎ ব্যবহারকারীরা মোট ৯১২.৫ জিবি ডেটা উপভোগ করার সুযোগ পান।

এছাড়াও, জিওর এই প্ল্যানের সাথে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড-এর মতন পরিষেবাগুলি বিনামূল্যে উপভোগ করা যাবে।

আর বর্তমানে এই প্ল্যানের সাথে স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ অফার হিসেবে অতিরিক্ত কিছু সুবিধা দেওয়া হচ্ছে। যেমন, Swiggy-তে ২৪৯ টাকার কেনাকাটায় পাওয়া যাবে ১০০ টাকা ছাড়, Yatra-র তরফ থেকে দেওয়া হচ্ছে ফ্লাইটে ১৫০০ টাকা ছাড় ও যেকোনো ডোমেস্টিক হোটেলে ১৫ শতাংশ বা ৪০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, Ajio-তে ৯৯৯ টাকার অর্ডারে ২০০ টাকা ছাড় পাওয়া যাবে এবং Netmeds থেকে ৯৯৯ টাকার কেনাকাটায় NMS সুপারক্যাশের উপর ২০% ছাড় মিলবে।

এছাড়াও, Reliance Digital নির্বাচিত অডিও অ্যাক্সেসরিজ এবং ডোমেস্টিক অ্যাপ্লায়েন্সে ১০% ছাড় দিচ্ছে। উল্লেখ্য, প্ল্যানটি ব্যবহারকারীদের আনলিমিটেড ৫জি ডেটাও অফার করে।

সঙ্গে থাকুন ➥