রিলায়েন্স জিওর এই সস্তা প্ল্যানে মিলবে ২৮ দিনের ভ্যালিডিটি সহ কলের সুবিধা ও ইন্টারনেট ডেটা

Avatar

Published on:

Reliance Jio তাদের গ্রাহকদের অধিক সুবিধা দেওয়ার জন্য সম্প্রতি বেশ কয়েকটি প্ল্যানে পরিবর্তন এনেছে। এই প্ল্যানগুলোতে সস্তায় ডেটা এবং কলিং বেনিফিট পাবে গ্রাহকরা। এই প্ল্যানগুলির মধ্যে ২১ টাকা, ৫১ টাকা, ১০১ টাকার প্ল্যান আছে। যদিও এখানে জিও থেকে জিও কলের সুবিধা পাওয়া যাবেনা। তবে আজ আমরা একটি সস্তা জিও প্ল্যান সম্পর্কে বলবো যেখানে জিও থেকে জিও কল, জিও থেকে অন্য নেটওয়ার্কে কল এবং ডেটা সুবিধা উপলব্ধ।

আমরা কথা বলছি রিলায়েন্স জিওর ১২৯ টাকার প্ল্যানের কথা। এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা মিলবে। আবার নন জিও মিনিট হিসাবে মিলবে ১,০০০ মিনিট। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা মোট ২ জিবি ইন্টারনেট ডেটা পাবে। সাথে ৩০০ এসএমএস  মিলবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

এছাড়াও জিওর ২৮ দিনের অন্যান্য প্ল্যানগুলি হল ১৯৯ টাকা, ২৪৯ টাকা এবং ৩৪৯ টাকার প্ল্যান। এর মধ্যে ১৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে।

২৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। আবার প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে।

৩৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবেন গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥