বিনামূল্যে ১৫০ জিবি ইন্টারনেট ডেটা, গ্রাহক টানতে Vi এর জব্বর অফার

Avatar

Published on:

Vi offering free 150GB Internet Data

একের পর এক নিত্যনতুন অফার বাজারে এনে ফের জনতার মনে নিজেদের জায়গা পোক্ত করছে প্রাইভেট টেলিকম অপারেটর ভোডাফোন আইডিয়া লিমিটেড বা ভিআই (Vi)। সম্প্রতি পোস্টপেইড গ্রাহকদের জন্য এই সংস্থা এমনই এক অফার লঞ্চ করেছে, যা গ্রাহকদের সারা মাসে মোট ১৯০ জিবি (GB) ডেটা খরচের ‘বাম্পার’ সুযোগ প্রদান করবে। এক্ষেত্রে গ্রাহকেরা কেবল বোনাস হিসেবেই লাভ করবেন ১৫০ জিবি বাড়তি ডেটা, যার জন্য আলাদাভাবে তাদের কোন শুল্ক প্রদান করতে হবেনা।

আজ্ঞে হ্যাঁ, ৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান রিচার্জের উপর Vi, ইউজারদের ১৫০ জিবি বোনাস ডেটা খরচের অফার প্রদান করছে। এক কথায় বলতে হলে টেলকোর গ্রাহকদের জন্য এটি একটি দুর্দান্ত অফার! কারণ নেহাতই স্বল্পমূল্যে Vi উপভোক্তাগণ কোম্পানির তরফ থেকে এই অফার পেয়ে যাচ্ছেন। উল্লেখ্য, ৩৯৯ টাকা মূল্যে উপলব্ধ প্ল্যানটি ভোডাফোন আইডিয়ার (Vi) একটি এন্ট্রি-লেভেল পোস্টপেইড রিচার্জ বিকল্প।

এবার আমরা ৩৯৯ টাকার Vi পোস্টপেইড প্ল্যানের সুবিধাগুলি দেখে নেবো। তবে তার আগে জানিয়ে রাখি যে একমাত্র অনলাইন মারফত নতুন পোস্টপেইড সিম ক্রয় এবং ৩৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে তবেই Vi গ্রাহকেরা কোম্পানির পক্ষ থেকে উল্লিখিত ১৫০ জিবি বোনাস ডেটা লাভ করবেন।

৩৯৯ টাকার Vi পোস্টপেইড প্ল্যান অন্য যে সুবিধাগুলি প্রদান করবে

৩৯৯ টাকার ভিআই (Vi) পোস্টপেইড প্ল্যান এমনিতে পুরো ৪০ জিবি উচ্চগতিপূর্ণ ডেটা খরচের স্বাধীনতা প্রদান করে থাকে। তবে অনলাইনে নতুন সিম অর্ডার তথা আলোচ্য প্ল্যান রিচার্জ করলে বর্তমানে এর সাথে Vi ইউজারেরা বোনাস হিসেবে অতিরিক্ত ১৫০ জিবি ডেটা পেয়ে যাবেন। সুতরাং বর্তমানে প্ল্যানটির সাথে ভিআই গ্রাহকেরা মোট ১৯০ জিবি ডেটা খরচের ফাটাফাটি সুবিধা পেয়ে যেতে পারেন। এছাড়া ৩৯৯ টাকার ভিআই পোস্টপেইড প্ল্যান দৈনিক ১০০ এসএমএস খরচ এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের বেনিফিট প্রদান করবে।

সর্বোপরি OTT কনটেন্টের ভক্তদের জন্যও ভিআইয়ের এই প্ল্যান খুবই উপযুক্ত। কারণ এই প্ল্যানের সাথে গ্রাহকেরা Vi Movies & TV প্ল্যাটফর্মের নিঃশুল্ক ‘VIP’ সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। পাশাপাশি Vi অ্যাপ মারফত ৬-মাসের অ্যাড-ফ্রি ‘Hungama Music’ সদস্যপদও (Subscription) পাওয়া যাবে বিনামূল্যেই। এছাড়া প্ল্যানটি নিঃশুল্ক Zee5 Premium সাবস্ক্রিপশন সহ উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥