রিচার্জে 75 টাকা ছাড়, সাথে ফ্রি ডেটা ও Disney+Hotstar সাবস্ক্রিপশন! এই সংস্থা দিচ্ছে বিশেষ অফার

Avatar

Published on:

Vi Disney+ Hotstar Live Subscription Offer

বর্তমানে ভারতের টেলিকম সেক্টরে বিভিন্ন কোম্পানিই একে অপরের সাথে তীব্র প্রতিযোগিতায় মেতে সেরা পরিষেবা দেওয়ার চেষ্টা করছে। কিন্তু নানাবিধ ব্যবসায়িক পদক্ষেপ নিলেও, Jio বা Airtel-এর মতো লাভের মুখ দেখতে পারছেনা বাজারের পুরোনো সদস্য Vodafone Idea বা Vi। যেখানে দেশের অন্য দুই প্রধান টেলকো বিগত এক বছর ধরে গ্রাহকদের 5G পরিষেবা দিয়ে চলেছে, সেখানে Vodafone কার্যত এখনও আটকে আছে 4G-তেই। আর এই কারণেই সংস্থাটি এখন বিশেষ অফার দিয়ে গ্রাহকদের আকর্ষণ করার বা বলা ভালো ড্যামেজ কন্ট্রোল করার চেষ্টা করছে। ফলত আপনি যদি Vodafone Idea-র গ্রাহক হন, তাহলে আপনার জন্যে এখন অতিরিক্ত ডেটা, রিচার্জ প্ল্যানে ডিসকাউন্ট ইত্যাদি বেনিফিট কাজে লাগানোর সুযোগ রয়েছে।

Vodafone Idea-র বার্ষিক প্ল্যানে মিলছে ছাড়

আপনি এখন ভোডাফোন আইডিয়া বা ভিআই অ্যাপের মাধ্যমে ৩,০৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে, ডিসকাউন্ট অ্যান্ড অফার সেকশন থেকে ৭৫ টাকা ছাড় পাবেন। এই প্ল্যানটি ৩৬৫ দিনের বৈধতায় ২ জিবি দৈনিক ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস অফার করে।

পাবেন ফ্রি ডেটা এবং Disney+Hotstar সাবস্ক্রিপশনও

ভোডাফোন আইডিয়া বর্তমানে তার নির্বাচিত প্ল্যানে ৫ জিবি করে এক্সট্রা ডেটা দিচ্ছে। আবার তাদের অ্যানুয়াল প্ল্যানে প্রতি মাসে ২ জিবি ব্যাকআপ পাবেন। এখানেই শেষ নয়, রিচার্জের দরুন মিলবে ডিজনি+হটস্টার মোবাইলের ১ বছরের ফ্রি সাবস্ক্রিপশনও।

সপ্তাহান্তে অবশিষ্ট ডেটা ব্যবহারের সুবিধা

ভিআই দেশের একমাত্র টেলিকম কোম্পানি যা নিজের রিচার্জ প্ল্যানের সাথে ডেটা রোলওভার বেনিফিট দেয়। এতে করে প্রতিদিন যে ডেটা ব্যবহার হয়না তা সংরক্ষিত হয় এবং সপ্তাহের শেষে একসাথে ব্যবহার করা যায়। এছাড়াও এই প্ল্যানটি রাত ১২টা থেকে সকাল ৬টার মধ্যে আনলিমিটেড ফ্রি ডেটা উপভোগের সুযোগও দেয়।

সঙ্গে থাকুন ➥