Vodafone Idea গ্রাহকদের জন্য সুখবর, ফ্লাইট, হোটেল, বাস বুকিংয়ে পাবেন লোভনীয় ছাড়

Avatar

Published on:

Vodafone Idea Vi Users Benefited

ভারতের তৃতীয় বৃহত্তম টেলকো Vodafone Idea অভিনব অফারের মাধ্যমে গ্রাহকদের কাছে জনপ্রিয়তা লাভ করতে চাইছে। এই কারণে Vi সম্প্রতি EasyMyTrip-এর সাথে অংশীদারিত্বও করেছে৷ এই ভ্রমণ প্রযুক্তি প্ল্যাটফর্মের সাথে Vi যুগ্ম ভাবে ভ্রমণের সময় বিশেষ অফার দিতে চলেছে। Vodafone Idea জানিয়েছে, এই অংশীদারিত্বের ফলে গ্রাহকরা EaseMyTrip থেকে ফ্লাইট, ট্রেন, বাস, ক্যাব বুকিং করলে আকর্ষণীয় ডিল পেতেও সক্ষম হবেন। এছাড়াও, উভয় সংস্থাই গ্রাহকদের জন্য “ইন্ট্রোডাক্টরি অফার”-এর ঘোষণাও করেছে।

Vodafone Idea এবং EasyMyTrip এর অংশীদারিত্বের ফলে গ্রাহকেরা কি কি সুবিধা পাবেন?

ভোডাফোন আইডিয়া বলেছে যে, এই অংশীদারিত্বের ফলে ব্যবহারকারীরা একাধিক সুবিধা এবং সেরা অফার পাবেন। যেখানে ফ্লাইট বুকিংয়ের সময় কনভেনিয়েন্স ফি মুকুব করা হবে। এছাড়া দেশীয় এবং আন্তর্জাতিক হোটেল, বাস, ক্যাব বুকিং সহ আরও একাধিক পরিষেবায় আকর্ষণীয় ডিল এবং অফার পাওয়া যাবে।

গ্রাহকরা ভিআই অ্যাপ থেকেই ভ্রমণ সংক্রান্ত পরিষেবা যেমন অ্যাক্টিভিটি, হলিডে প্যাকেজ এবং অভিজ্ঞতা বুক করতে সক্ষম হবে। টেলকোটি আরও বলেছে যে, ভবিষ্যতে গ্রাহকরা ন্যূনতম বুকিং মূল্যে এয়ারপোর্ট পিকআপ/ ড্রপ এবং হোটেল বুকিংয়ের মতো অন্যান্য পরিষেবাগুলির অ্যাক্সেস পাবেন।

ভিআই-এর সিএমও অবনীশ খোসলা বলেছেন, এই অংশীদারিত্বে তিনি অত্যন্ত উচ্ছ্বসিত। পাশাপাশি, তিনি আশা করছেন গ্রাহকরাও এই অংশীদারিত্বে খুশি হবে। আর গ্রাহকদের ভ্রমণ অভিজ্ঞতা আরো সুন্দর করে তোলার জন্য এখন Vodafone Idea-এর মোবাইল অ্যাপে একটি ভ্রমণ বিভাগ থাকবে, যা অন্যান্য বেসরকারি টেলিকম অপারেটরদের কাছে এখনও উপলব্ধ নেই। তিনি আরো বলেন, দেশীয় বা আন্তর্জাতিক স্তরে ভ্রমণের প্রতি আকর্ষণ এবং চাদিহা দুটোই বেড়ে চলেছে। তিনি মনে করেন এই ক্ষেত্রে EaseMyTrip বিভিন্ন ভাবে অন্যান্য সংস্থার চেয়ে অনেকটাই এগিয়ে।

সঙ্গে থাকুন ➥