TechGupটেলিভিশনOnePlus এর দিওয়ালি ধামাকা অফার, 43 ইঞ্চি Smart TV কিনুন 12 হাজার টাকা ছাড়ে

OnePlus এর দিওয়ালি ধামাকা অফার, 43 ইঞ্চি Smart TV কিনুন 12 হাজার টাকা ছাড়ে

উৎসব উপলক্ষে এখন অনলাইন থেকে অফলাইন প্লাটফর্মগুলি বিভিন্ন প্রোডাক্টের উপর ডিসকাউন্ট দিচ্ছে। তাই এই সময় আপনি যদি সস্তায় বড় স্ক্রিনের TV বাড়িতে আনতে চান, তাহল OnePlus এর আল্ট্রা-প্রিমিয়াম মডেল বেছে নিতে পারেন। এই সময়ে OnePlus এর ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের Smart TV মডেলে পাওয়া যাচ্ছে ১২,০০০ টাকা ছাড়ে। 

চীনা প্রযুক্তি ব্র্যান্ডের পক্ষ থেকে সবচেয়ে বেশি ছাড় দেওয়া হচ্ছে Y সিরিজের প্রিমিয়াম মডেল OnePlus Y1S TV-র উপর। এটি বেজেল-লেস ডিজাইন এবং গামা ইঞ্জিনের মতো ফিচারের সাথে এসেছে। এই স্মার্ট টিভিতে রয়েছে অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেম এবং শক্তিশালী ৬৪ বিট প্রসেসর। সাথে পাওয়া যাবে ওয়ানপ্লাস কানেক্ট ২.০ সাপোর্ট, অর্থাৎ ব্যবহারকারীরা তাদের ওয়ানপ্লাস ডিভাইস থেকেও এটি নিয়ন্ত্রণ করতে পারবেন। 
OnePlus Y1S TV কিনুন বিপুল ছাড়ে

ওয়ানপ্লাস ওয়াই১ এস স্মার্ট টিভি ৩২ -ইঞ্চি, ৪০ -ইঞ্চি এবং ৪৩-ইঞ্চি স্ক্রিন সাইজ সহ আসে। এর মধ্যে ৪৩ ইঞ্চি মডেলটির এমআরপি ৩১,৯৯৯ টাকা, যা এখন কোম্পানির ওয়েবসাইটে ২১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। আবার আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ওয়ানকার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২,০০০ টাকার অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। 

ব্যাঙ্ক ডিসকাউন্টের পর টিভিটির দাম পড়বে মাত্র ১৯,৯৯৯ টাকা। তবে এর সীমিত ইউনিটের উপরেই এই অফার পাওয়া যাবে। তাই আপনার টিভিটি অবিলম্বে অর্ডার করা উচিত।

উল্লেখ্য, আপনার কাছে যদি এসবিআই ক্রেডিট কার্ড থাকে তবে রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকে OnePlus Y1S TV কিনলে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

RELATED ARTICLES

Top Stories