Royal Enfield, Harley যেন এর কাছে নস্যি, শক্তিশালী ইঞ্জিন ও অতিকায় চেহারার MBP C650V ক্রুজার এন্ট্রি নিল

Avatar

Published on:

MBP C650V Cruiser debuts International market

চীনা প্রিমিয়াম টু-হুইলার ব্র্যান্ড এমবিপি (MBP) আন্তর্জাতিক বাজারে তাদের ক্রুজার বাইক C650V-এর ঝলক দেখালো। বাইকটির হাইলাইটের প্রসঙ্গে বললে এতে রয়েছে আগ্রাসী ডিজাইন। এতে ফুল এলইডি লাইটিং এবং টুইন এগজস্ট দেওয়া হয়েছে। পাওয়ারফুল ইঞ্জিন এবং অতিকায় চেহারা নজর কাড়বে। চালিকাশক্তি জোগাতে দেওয়া হয়েছে একটি ৬৪৭ সিসি, V-twin ইঞ্জিন। যা থেকে সর্বোচ্চ ৬৮ এইচপি শক্তি উৎপন্ন হবে।

MBP C650V-তে রয়েছে একটি পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক, পিলিয়ন ব্যাকরেস্ট সহ স্প্লিট স্টাইল সিট, একটি উঁচু হ্যান্ডেলবার, অ্যারো-আকৃতির মিরর এবং ডুয়েল এগজস্ট। ক্রুজার বাইকটিতে ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের জন্য দুটি স্ক্রিন, অল এলইডি সেট আপ এবং মোটা টায়ার যুক্ত রাইড অন ব্ল্যাক্ড আউট হুইল শড উপস্থিত।

এমবিপি সি৬৫০ভি দুটি রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে – ব্ল্যাক এবং ব্ল্যাক/রেড। এতে একটি ৬৪৭ সিসি, V-twin ইঞ্জিন দেওয়া হয়েছে। যা থেকে ৮,৫০০ আরপিএম গতিতে ৬৮ এইচপি শক্তি এবং ৭,০০০ আরপিএম গতিতে ৬২ এনএম টর্ক উৎপন্ন হয়। বাইকটির সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ১৭৫ কিলোমিটার।

সুরক্ষার জন্য MBP C650V-তে দেওয়া হয়েছে ডুয়েল চ্যানেল এবিএস সহ দু’চাকায় ডিস্ক ব্রেক। সাসপেনশন হিসেবে কেওয়াইবি ইনভার্টেড ফর্ক এবং পেছনে মোনোশক ইউনিট উপস্থিত। এর দাম এখনো ঘোষণা করেনি সংস্থা। ২০২৩-এ লঞ্চের সময়কাল প্রসঙ্গে জানানো হতে পারে। তবে ভারতের বাজারে বাইকটির আসার সম্ভাবনা ক্ষীণ।

সঙ্গে থাকুন ➥