Vivo V21 5G ভারতে আসছে ৪৪ এমপি সেলফি ও ৬৪ এমপি রিয়ার ক্যামেরা সহ, জানুন দাম

vivo-v21-with-44mp-ois-selfie-camera-7-29mm-slim-body-leaks-in-promotional-poster-offers-price-specifications

ভিভো ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, আগামী ২৭ এপ্রিল মালয়েশিয়ায় লঞ্চ হবে Vivo V21 সিরিজ। ওইদিন ভারতেও এই সিরিজ পা রাখতে পারে। যদিও কোম্পানির তরফে এখনও ফোনগুলির ভারতে লঞ্চের তারিখ জানানো হয়নি। তবে এই সিরিজের Vivo V21 5G ফোনটির একটি পোস্টার অনলাইনে এবার ফাঁস হলো। যার মাধ্যমে এই ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন ও লঞ্চ অফার সম্পর্কে জানা গেছে।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি কে ভিভো ভি২১ ৫জি হাতে এই পোস্টারে দেখা গেছে। পোস্টার থেকে জানা গেছে, এই ফোনটি ৭.২৯ মিমি স্লিম হবে। আবার এর পিছনে থাকবে ম্যাট গ্লাস ডিজাইন। ফোনটি তিনটি কালারে আসতে পারে – ব্ল্যাক, ব্লু ও হোয়াইট/সিলভার।

পোস্টার আরও ফাঁস করেছে যে, Vivo V21 5G ফোনের সামনে OIS সাপোর্ট সহ ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আগের একটি রিপোর্টেও একই দাবি করা হয়েছিল, যদিও সেখানে আই অটো ফোকাস ফিচারও সেলফি ক্যামেরায় থাকবে বলে জানানো হয়েছিল।

Vivo V21 5G

যাইহোক, এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। যার প্রাইমারি ক্যামেরা হবে OIS সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল। যদিও অন্য দুটি ক্যামেরার বিষয়ে পোস্টারে কিছু উল্লেখ নেই।

তবে পোস্টার থেকে জানা গেছে, ভিভো ভি২১ ৫জি আকর্ষণীয় অফারের সাথে ভারতে পাওয়া যাবে। কম্পানি এই ফোনের সাথে ওয়ান টাইম স্কিন রিপ্লেসমেন্টের সুবিধা দেবে। আবার নির্বাচিত কিছু ব্যাংকের কার্ড ব্যবহার করে ১০ শতাংশ বা ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ভারতে Vivo V21 5G ২৫,০০০ টাকার কমে আসবে বলে আমাদের অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন