স্যামসাংয়ের এই ফ্রিজ কিনলে পাবেন বিনামূল্যে ৩৮ হাজার টাকার ফোন ও আরও অনেক অফার

সাউথ কোরিয়ান কোম্পানি স্যামসাং ভারতে তাদের ইলেকট্রনিক দ্রব্যের পরিসীমা বৃদ্ধি করতে SpaceMax Family Hub নামক একটি অত্যাধুনিক রেফ্রিজারেটর ভারতে আনলো। বিভিন্ন চমকপ্রদ ফিচারের সাথে এই রেফ্রিজারেটারটির অগ্রিম বুকিং চালু হবে খুব শ্রীঘ্রই। স্যামসাং স্টোর, ফ্লিপকার্ট, অ্যামাজন, রিলায়েন্স ডিজিটাল ইত্যাদি জায়গায় এটির অগ্রিম বুকিং করা যাবে। কোম্পানি লঞ্চ অফার হিসাবে স্পেসম্যাক্স ফ্যামিলি হাব রেফ্রিজারেটরের উপর বাম্পার অফার ঘোষণা করেছে। আসুন এই ফ্রিজের দাম, অফার ও ফিচার জেনে নিই।

ভারতে Samsung SpaceMax Family Hub অত্যাধুনিক রেফ্রিজারেটারটির মূল্য ২,১৯,৯০০ টাকা, কিন্তু বর্তমানে এটি স্পেশাল অফারে ১,৯৬,৯৯০ টাকায় কিনতে পারবেন গ্রাহকরা। শুধু তাই নয়, লঞ্চ অফার হিসাবে ৩৭,৯৯৯ টাকা মূল্যের স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট স্মার্টফোনটি সম্পূর্ন বিনামূল্যে ফ্রিজটির সাথে পাওয়া যাবে। এখানেই শেষ নয় জুলাই ১৩ থেকে ২৬ তারিখের মধ্যে ফ্রিজটি অগ্রিম বুকিং করলে ৯০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে।

স্যামসাং SpaceMax Family Hub রেফ্রিজারেটারটির বিভিন্ন অত্যাধুনিক ও চমকপ্রদ স্পেসিফিকেশন আছে। প্রিমিয়াম ব্ল্যাক ম্যাট ফিনিশসহ এই ফ্রিজটির ৬৫৭ লিটার স্টোরেজ ক্ষমতা সহ এসেছে। এটি বিভিন্ন স্মার্ট হোম অ্যাপ্লায়েন্সনের সাথে কানেক্ট হবে। এটির হোম কন্ট্রোল এবং ফ্যামিলি হাব স্ক্রিন ফিচারের সাহায্যে বিভিন্ন কানেক্টেড অ্যাপ্লায়েন্সনকে ব্যবহারকারীরা চালনা করতে পারবে। এছাড়াও এর অত্যাধুনিক ফুড ম্যানেজমেন্ট ফিচারের সাহায্যে ফ্রিজ না খুলেই যেকোনো জায়গা থেকে ভেতরের জিনিস পরীক্ষা করা যাবে।

এই ফ্রিজটিতে ২১.৫ ইঞ্চির ফুল HD টাচস্ক্রিন দেওয়া হয়েছে। তার সাথে একটি ১৫ ওয়াটের স্পিকারও থাকবে। বাড়ির স্মার্টফোন বা টিভির স্ক্রিন, ফ্রিজের ফ্যামিলি হাব স্ক্রিনে শেয়ার করা যাবে। এই ফ্রিজটি ব্লুটুথ বা বিকসবি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। ফ্রিজটিতে স্পেশাল অল রাউন্ড কুলিং প্রযুক্তির ব্যবহার করা হয়েছে। কোম্পানির মতে এর ডিজিটাল ইনভার্টার প্রযুক্তির মাধ্যমে প্রায় ৫০% বিদ্যুৎ সাশ্রয় হবে। এটিতে বিশেষ ধরনের সুগন্ধি কার্বন ফিল্টার আছে যার জন্য ফ্রিজে বাজে গন্ধ হবে না। ফ্রিজটি স্যামসাংয়ের Smart Things অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে। এতগুলি চমকপ্রদ ফিচারের সাথে আসা স্যামসাং SpaceMax Family Hub ভারতের বাজারে কতটা সাড়া ফেলতে পারবে, সেটাই দেখার।