Vivo S15 Pro ও Vivo S15E দুর্দান্ত ডিসপ্লে ও ক্যামেরা সহ আসছে, থাকবে Dimensity ও Snapdragon প্রসেসর

গতবছর ডিসেম্বর মাসে Vivo S12 সিরিজের স্মার্টফোনগুলি চীনের বাজারে উন্মোচিত হয়। আর বর্তমানে ভিভো তাদের এই সিরিজটির উত্তরসূরির ওপর কাজ করছে বলে জানা গেছে, যা Vivo S15 নামে বাজারে আত্মপ্রকাশ করতে পারে। সাম্প্রতিক রিপোর্টের ওপর ভিত্তি করে বলা যায়, পরবর্তী প্রজন্মের S-লাইনআপে Vivo S15, Vivo S15 Pro এবং Vivo S15E- এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকতে পারে। এরমধ্যে Vivo S15 Pro-এর বেশ কয়েকটি প্রধান স্পেসিফিকেশন আজ প্রকাশ করেছেন জনপ্রিয় এক টিপস্টার। চলুন জেনে নেওয়া যাক আসন্ন এই ভিভো ফোনটি সম্পর্কে ঠিক কি কি নতুন তথ্য সামনে এল।

ফাঁস হল Vivo S15 Pro- এর স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (Digital Chat Station) দাবি করেছেন যে, আসন্ন ভিভো এস১৫ প্রো-তে হাই রিফ্রেশ রেট সমৃদ্ধ OLED প্যানেল থাকবে। পূর্বসূরি ভিভো এস১২ প্রো-এর মতো এটির স্ক্রিনেও কার্ভড এজ থাকবে। এই ডিভাইসটি ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত হবে এবং এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য, Vivo S15 Pro-এর ফ্রন্ট প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেলফি ক্যামেরা থাকবে। এছাড়া, এই ডিভাইসটি এনএফসি সাপোর্ট, একটি আইআর ব্লাস্টার এবং একটি লিনিয়ার মোটর অফার করবে। আবার, টিপস্টার এও জানিয়েছেন যে, Vivo S15 মডেলটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত হবে। তবে তিনি এটি ছাড়া স্ট্যান্ডার্ড মডেলটি সম্পর্কে আর কোনও তথ্য শেয়ার করেননি। এটা বলার অপেক্ষা রাখে না যে Vivo S15 সিরিজের হ্যান্ডসেটগুলিতে পূর্বসূরির মতোই আকর্ষণীয় ডিজাইন দেখতে পাওয়া যাবে।

অন্যদিকে, সূত্র মারফত জানা গেছে, Vivo S15E মডেলটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৫০ মেগাপিক্সলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ, একটি ২.৮ গিগাহার্টজের অক্টা-কোর প্রসেসর, ৬ জিবি /১২ জিবি র‍্যাম, ১২৮ জিবি / ২৫৬ জিবি / ৫১২ জিবি স্টোরেজ এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৬০৫ এমএএইচ ব্যাটারি এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো বৈশিষ্ট্যে সাথে আসতে পারে।

উল্লেখ্য, ভিভো আজ (১১ এপ্রিল) চীনে Vivo X Fold, X Note, এবং Vivo Pad এই তিনটি ডিভাইস লঞ্চ করতে চলেছে। এরপর সম্ভবত চলতি মাসের শেষের দিকে বহুল প্রত্যাশিত Vivo X80 লাইনআপের ওপর থেকেও পর্দা সরাতে পারে সংস্থা। সব দিক বিচার করে তাই অনুমান করা হচ্ছে, Vivo S15 সিরিজটি এবছরের মে মাসে চীনের বাজারে পা রাখতে পারে।