Flexnest FlexDubs: জার্মান ব্র্যান্ডের ব্লুটুথ ইয়ারফোন এবার ভারতে লঞ্চ হল, দাম ও ফিচার দেখে নিন

ডিরেক্ট টু কনজিউমার ফিটনেস ব্র্যান্ড Flexnest সম্প্রতি অডিও ডিভাইসের বাজারে পা রাখল। সংস্থাটি নিয়ে এসেছে Flexnest FlexDubs ট্রু ওয়্যারলেস স্টেরিও ব্লুটুথ ইয়ারফোন। এতে রয়েছে এআই পাওয়ার ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং ৩৫ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ। নতুন প্রোডাক্ট লঞ্চের মাধ্যমে সংস্থাটি তাদের ক্রেতাদের অডিও এবং ফিটনেস উভয় চাহিদায় পূরণ করতে পারবে বলে দাবি করেছে। কারণ সংস্থার মতে, ওয়ার্কআউট করার সময় মিউজিক শোনা এবং হেয়ারেবল ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ণ। তাই এই অডিও ডিভাইসটিকে এমন ভাবেই ডিজাইন করা হয়েছে যে ইউজাররা অনায়াসেই তাদের এক্সারসাইজের সময় এটি ব্যবহার করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক নতুন Flexnest FlexDubs ট্রু ওয়্যারলেস স্টেরিও ব্লুটুথ ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Flexnest FlexDubs ট্রু ওয়্যারলেস স্টেরিও ব্লুটুথ ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফ্লেক্সনেস্ট ফ্লেক্সডাবস ব্লুটুথ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট, নাইকাম্যান, নাইকা ফ্যাশন এবং টাটা ক্লিক লাক্সারি থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

Flexnest FlexDubs ট্রু ওয়্যারলেস স্টেরিও ব্লুটুথ ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

হালকা ওজনের এবং ইউনিক ডিজাইনের নতুন ফ্লেক্সনেস্ট ফ্লেক্সডাবস ব্লুটুথ ইয়ারফোনটি ডিপ বেস সরবরাহ করবে। এই ইয়ারফোনটিতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা ৪০ ডেসিবেল পর্যন্ত বাইরের অবাঞ্ছিত আওয়াজ কমাতে সাহায্য করবে। এমনকি পোর্টেবল ডিজাইনের এই ইয়ারফোনটি হাই কোয়ালিটি অডিও এক্সপেরিয়েন্স সরবরাহ করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি।

অন্যদিকে, নতুন ফ্লেক্সডাবস ইয়ারফোন অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। শুধু তাই নয়, এই হেয়ারেবেলটি গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। তাছাড়া এর সফট টাচ বাটনের মাধ্যমে ব্যবহারকারী ইয়ারফোনটিতে মিউজিক প্লেব্য্যাক ও সাউন্ড মোড নিয়ন্ত্রণ থেকে শুরু করে কল রিসিভ এবং রিজেক্ট করতে পারবেন সহজেই।

তদুপরি Flexnest FlexDubs ব্লুটুথ ইয়ারফোনে দুটি ভিন্ন সাউন্ড মোড উপলব্ধ। এর মধ্যে একটি কোলাহলপূর্ণ এলাকার জন্য অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন মোড এবং অন্যটি এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন মোড। আবার একবার চার্জে অডিও ডিভাইসটি একটানা ৩৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।