Jio Best Selling Plan: সস্তায় সারা মাস পাবেন 75GB ডেটা, সাথে অফুরান কল ও JioCinema-র অ্যাক্সেস

২০১৬ সালে ভারতীয় টেলিকম বাজারে প্রথম আত্মপ্রকাশ, কিন্তু মাত্র এই কয়েক বছরেই দেশবাসীর মন জয় করার পাশাপাশি পুরোনো সমস্ত নেটওয়ার্ক অপারেটরদের পেছনে ফেলেছে Reliance Jio। এই মুহূর্তে মুকেশ আম্বানির এই সংস্থাটি দেশের এক নম্বর টেলিকম কোম্পানি এবং এর গ্রাহক সংখ্যা সবচেয়ে বেশি। সেক্ষেত্রে নিজের লক্ষ লক্ষ গ্রাহকদের সন্তুষ্টি এবং সমস্ত রকম চাহিদা মেটানোর জন্য Jio বিভিন্ন দামে ভিন্ন ভিন্ন সুবিধাযুক্ত রিচার্জ প্ল্যান করে। তবে আপনি যদি সংস্থার গ্রাহক হন এবং আপনার রোজদিনের জন্য আনলিমিটেড কলের সাথে অনেকটা ডেটা সুবিধার প্রয়োজন হয়, তাহলে Jio-র এই বিস্তৃত প্ল্যান পোর্টফোলিও দেখে বিভ্রান্ত হওয়ার কিছু নেই। কারণ আজ আমরা কোম্পানির সবচেয়ে জনপ্রিয় বা সেরা একটি প্রিপেইড প্ল্যান সম্পর্কে বলব, যা আপনার জন্য সেরা বিকল্প হতে পারে – এর রিচার্জ খরচ পড়বে ৩৪৯ টাকা।

Jio-র ৩৪৯ টাকার প্ল্যানের সুবিধা

আলোচ্য ৩৪৯ টাকার জিও রিচার্জ প্ল্যানটি কোম্পানির একটি ‘বেস্ট সেলিং’ প্ল্যান। এর বৈধতা পুরো এক মাস অর্থাৎ ৩০ দিন, আর এতে রোজ ২.৫ জিবি করে হাই-স্পিড ডেটা পাওয়া যায়। অর্থাৎ এই প্ল্যান রিচার্জ করলে আপনি মোট ৭৫ জিবি ডেটা উপভোগ করতে পারবেন।

এছাড়াও এই জিও প্ল্যানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি এসএমএসের বেনিফিট মিলবে। তাই আপনি যদি ডেটা, কল, এসএমএস ইত্যাদি মোবাইল পরিষেবা ব্যাপক হারে ব্যবহার করেন, তাহলে সস্তায় এই প্ল্যানটি আপনার জন্য আদর্শ।

মিলবে OTT সাবস্ক্রিপশনও

তবে এখানেই শেষ নয়, আপনি যদি ওটিটি প্ল্যাটফর্মে বা ভিডিও স্ট্রিমিংয়ে সময় কাটান, তাহলেও কিন্তু এই ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যান আপনার জন্য অত্যন্ত লাভজনক। কারণ এতে জিও সিনেমা (JioCinema), জিও টিভি (Jio TV) ইত্যাদি জনপ্রিয় প্ল্যাটফর্মের কন্টেন্ট বিনামূল্যে অ্যাক্সেস করা যাবে।