Mi Pad 5 ও Mi Pad 5 Pro চলতি মাসের শেষেই বাজারে আসছে, জানুন দাম ও ফিচার

Xiaomi যে Mi Pad 5 সিরিজের ওপর কাজ করছে তা আমাদের অজানা নয়। এই সিরিজে তিনটি ট্যাবলেট থাকবে বলে জল্পনা চলছে। যেখানে আমরা Mi Pad 5, Mi Pad 5 Pro সহ আরেকটি মডেলকে (নাম জানা যায়নি) বাজারে আসতে দেখতে পারি। যদিও Xiaomi-র তরফে তাদের আসন্ন ট্যাব সিরিজের বিষয়ে কিছু জানানো হয়নি। তবে জনপ্রিয় এক চিনা টিপস্টার এমআই প্যাড ৫ সিরিজের লঞ্চের সময় ও দাম জানিয়েছেন।

Mi Pad 5 সিরিজের লঞ্চের সময় ও দাম (সম্ভাব্য)

চিনা টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন, Xiaomi চলতি মাসের শেষ সপ্তাহে মি প্যাড ৫ সিরিজের ওপর থেকে পর্দা সরাবে। এই সিরিজের দাম শুরু হবে ২,৯৯৯ ইউয়ান থেকে, যা প্রায় ৩৪,১০০ টাকা।

Mi Pad 5 সিরিজ সম্পর্কে কি জানা গেছে

কয়েকদিন আগেই XiaomiPlanet থেকে এমআই প্যাড ৫ সিরিজের রেন্ডার ফাঁস করা হয়েছিল। এ রেন্ডার অনুযায়ী, Mi Pad 5 এর রিয়ার ক্যামেরা লেআউট দেখতে অনেকটা Mi 11 এর মত হবে। ক্যামেরা লেআউটের নিচে থাকবে Xiaomi-র ব্র্যান্ডিং। আবার এদের সামনে পুরু বেজেল দেখা যাবে।

স্পেসিফিকেশনের কথা বললে, এমআই প্যাড ৫ ট্যাবলেটটি ১০.৯৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে সহ আসতে পারে। এর রিফ্রেশ রেট থাকবে ১২০ হার্টজ। আবার প্রো মডেলে থাকতে পারে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। এই ট্যাবলেটগুলি 2K রেজিলিউশন (২৫৬০ x ১৬০০ পিক্সেল) ডিসপ্লে, ১৬:১০ আসপেক্ট রেশিও, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ইন সেল অ্যাক্টিভ পেন টেকনোলজি সহ আসবে বলে জল্পনা চলছে।

আবার Mi Pad 5 ট্যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট ও Mi Pad 5 Pro-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট ব্যবহার করা হতে পারে। ট্যাবগুলি MIUI Pad OS-এ চলবে। ফটোগ্রাফির জন্য মি প্যাড ৫ এর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এই ক্যামেরাগুলি হল ২০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। এদিকে বেস ও প্রো মডেল যথাক্রমে ৮,৫২০ এমএএইচ ও ৮,৭২০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন