Vivo V21 SE এর লঞ্চ আসন্ন, থাকবে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ও ৮ জিবি র‌্যাম

সম্প্রতি মালয়েশিয়ায় লঞ্চ হয়েছে Vivo V21, Vivo V21 5G ও Vivo V21e। ভারতেও ভিভো ভি২১ ৫জি ফোনটি পা রেখেছে। তবে শীঘ্রই এই সিরিজের আরও একটি ফোন বাজারে আসছে। কয়েকদিন আগেই Vivo V21 SE কে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। এবার ফোনটিকে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, গিকবেঞ্চের (Geekbench) ডেটাবেসে Vivo V2061 মডেল নম্বর সহ খুঁজে পাওয়া গেছে। আসুন এখান থেকে ভিভো ভি২১ এসই সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে জেনে নিই…

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, Vivo V21 SE ফোনে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হবে, যার বেস ফ্রিকুয়েন্সি ১.৮০ গিগাহার্টজ এবং কোডনেম ‘atoll’ । প্রসঙ্গত, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের কোডনেম হল atoll। ফলে এই প্রসেসর সহ ভিভো ভি২১ এসই ফোনটি আসবে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১।

এখানে ফোনটিকে ৮ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত থাকতে দেখা গেছে। আশা করা যায় লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। গিকবেঞ্চে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৫৫৩ ও ১৬৯৭ স্কোর করেছে।

এর আগে গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল Vivo V21 SE ফোনে ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এর রেজোলিউশন হবে ১০৮০ x ২৪০০ পিক্সেল। আবার পিক্সেল ডেন্সিটি হবে ৪৪০ পিপিআই। টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন, Vivo V21 SE ফোনটি iQOO U3 এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন