Flipkart Big Billion Days Sale শুরু হতে আর কদিন বাকি, ল‌্যাপটপ, স্মার্টওয়াচ ও ইয়ারফোনে কি অফার পাওয়া যাবে

Flipkart Big Billion Days Sale: জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart -এর ‘Big Billion Days Sale’ শুরু হওয়ার অপেক্ষায় অধীর আগ্রহে বসে আছেন প্রায় প্রত্যেক ভারতবাসী। এই সেলটি আগামী ২৩শে সেপ্টেম্বর শুরু হবে এবং ৩০শে সেপ্টেম্বর অবধি লাইভ থাকবে বলে ঘোষণা করেছে Flipkart। ইতিমধ্যেই সেলের মাইক্রো সাইটে বিভিন্ন অফার সম্পর্কে জানানো হয়েছে। যার থেকে প্রকাশ্যে এসেছে যে, স্মার্টওয়াচ, ল্যাপটপ, ওয়্যারেবল থেকে শুরু করে ইয়ারফোন এবং অন্যান্য অ্যাক্সেসরিজের সাথে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে আসন্ন এই সেলে। ফলে সস্তায় নিজের পছন্দের গ্যাজেটের সাথেই ‘ফেস্টিভ সিজন’ শুরু করতে পারবেন আপনারা। চলুন
Flipkart Big Billion Days Sale -এ উপলব্ধ কয়েকটি সেরা অফারের সম্পর্কে জেনে নেওয়া যাক।

Flipkart Big Billion Days Sale স্মার্টওয়াচের উপর অফার

Noise ColorFit Vision 2 Buzz: ফ্লিপকার্টের সেল লাইভ হলে, ৭,৯৯৯ টাকা দামের এই নয়েজ স্মার্টওয়াচকে ৫৬% ডিসকাউন্ট সহ মাত্র ৩,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। আলোচ্য ওয়্যারেবলটি ১.৭৮-ইঞ্চির AMOLED ডিসপ্লে, ব্লুটুথ কলিং, ইন-বিল্ট মাইক্রোফোন এবং অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সহ এসেছে।

Fire-Boltt Ninja Calling Pro: ফায়ার-বোল্ট নিনজা কলিং প্রো ওয়াচকে ৭,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু আসন্ন সেলে এটিকে ৬৮% ডিসকাউন্ট সহ মাত্র ২,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। এই মডেলটিকেও Flipkart Axis ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে ক্রয় করলে অতিরিক্তভাবে আরো ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। ফিচার হিসাবে এতে – ২.৫ডি কার্ভড গ্লাস সহ একটি ১.৬৯-ইঞ্চিটি এইচডি ডিসপ্লে, ১২০টি স্পোর্টস মোড এবং ব্লুটুথ কলিং ফিচার বর্তমান। আর এই স্মার্টওয়াচটি IP67 ওয়াটার রেজিস্ট্যান্স সার্টিফাইড।

Flipkart Big Billion Days Sale ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন অফার

OnePlus Nord Buds CE: ওয়ানপ্লাস আনীত এই ইয়ারবাডের সাথে ১৪% ডিসকাউন্ট অফার করা হবে। যারপর, আলোচ্য মডেলকে ২,৬৯৯ টাকার পরিবর্তে কেবল ২,২৯৯ টাকায় কিনে নিতে পারবেন গ্রাহকেরা। বিশেষত্বের কথা বললে, বাড দুটি মাত্র ১০ মিনিট চার্জিংয়ে ৮০ মিনিট পর্যন্ত ব্যাটারি লাইফ সরবরাহ করে এবং দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির জন্য এতে ১৩.৪ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার বর্তমান।

Oppo Enco Buds: ওপ্পো এনকো বাডসের আসল দাম ৩,৯৯৯ টাকা হলেও, আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এটিকে ৬২% ডিসকাউন্ট সহ মাত্র ১,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। ফিচার হিসাবে এতে – ডলবি অ্যাটমস টেকনোলজি এবং ইন্টিলিজেন্ট নয়েজ ক্যান্সেলেশন কলিং ফিচার উপলব্ধ।

Flipkart Big Billion Days Sale ল্যাপটপ অফার

Acer Aspire 7 Core i5 10th Gen – (8 GB/512 GB SSD/Windows 10 Home): ৮৯,৯৯৯ টাকা দামের এই এসার ল্যাপটপকে ফ্লিপকার্টের সেল চলাকালীন ৪১% ডিসকাউন্ট সহ কেবল ৫২,৯৯০ টাকায় বিক্রি করা হবে। অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক হস্তগত করা যাবে। এসপায়ার-লাইনআপের এই আলোচ্য ডিভাইসটি – একটি ১৫.৬-ইঞ্চির এসার কম্ফিভিউ LED ব্যাকলিট TFT ডিসপ্লে সহ এসেছে, যা ৪৫% কালার গ্যামেট সাপোর্ট করে।

HP Pavilion Gaming Ryzen 7 Octa Core 4800H: আপনি যদি একটি শক্তিশালী গেমিং ল্যাপটপ কিনতে চান, এইচপি সংস্থা প্যাভিলিয়ান-সিরিজের এই মডেলটি আদর্শ। সর্বোপরি, ফ্লিপকার্ট আয়োজিত সেলে আলোচ্য ল্যাপটপকে আপনারা ১৭% ডিসকাউন্ট সহ মাত্র ৭৬,৯৯০ টাকায় কিনে নিতে পারবেন। জানিয়ে রাখি এই গেমিং ল্যাপটপের প্রকৃত দাম ৯৩,৫৬৫ টাকা। তদুপরি অফার হিসাবে, চেকআউটের সময় Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ৫% অতিরিক্ত ক্যাশব্যাক দেওয়া হবে। এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের একটি ১৫.৬-ইঞ্চির IPS ডিসপ্লে রয়েছে।