গরমে সস্তায় কিনুন এসি, কুলার ও আরও অনেক কিছু, বাম্পার সেল নিয়ে হাজির Flipkart

এই চাঁদিফাটা গরমে বৃষ্টি-মেঘের দেখা মিলুক ছাই না মিলুক, অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে কোনো না কোনো স্পেশ্যাল সেলে কেনাকাটা করা যাবেই। যেমন আজ মধ্যরাত থেকে Flipkart-এ আবারও শুরু হচ্ছে Big Saving Days সেল, যা আগামী ১৪ তারিখ অবধি লাইভ থাকবে। যদিও ঘড়ির কাঁটায় ৯ই জুন রাত ১২টা বাজা মাত্রই প্ল্যাটফর্মটির ‘প্লাস’ (Plus) মেম্বাররা এই বিক্রয়পর্বের আর্লি বা অগ্রিম অ্যাক্সেস পেয়েছেন। সুবিধার কথা বললে, প্রতিবারের মতোই এবারেও Big Saving Days সেলে স্মার্টফোন থেকে শুরু করে টিভি, বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্স আইটেম এবং আরও অন্যান্য নিত্য প্রয়োজনীয় প্রোডাক্টের ওপর ছাড় বা অফার মিলবে। এমনকি গরম থেকে বাঁচার সস্তায় কেনা যাবে এসি, কুলার জাতীয় ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সও। শুধু তাই নয়, এই সেলের জন্য Flipkart হাত মিলিয়েছে HDFC ব্যাঙ্কের সাথে, ফলে এই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে, একই অফার থাকবে Kotak ব্যাঙ্কের কার্ডের ওপরেও। আবার Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করলে আপনি পাবেন ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক দেওয়া হবে। যাইহোক আসুন, এখন Flipkart Big Saving Days সেলের কিছু মূল অফার এক নজরে দেখে নিই।

এইসব হোম অ্যাপ্লায়েন্স কেনা যাবে দুর্দান্ত ছাড়ে

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের দরুন থমসন (Thomson) কোম্পানির স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন এবং কুলারগুলিতে আকর্ষণীয় অফার পেতে পারেন৷ এক্ষেত্রে কোম্পানি তার ৩২ ইঞ্চি, ৪০ ইঞ্চি থেকে ৭৫ ইঞ্চি পর্যন্ত সাইজের টিভি মডেলগুলি কম দামে কেনার সুযোগ দেবে। একই সময়ে, ৯ কেজি, ১০ কেজি, ১১ কেজি এবং ১২ কেজি ক্যাপাসিটির ওয়াশিং মেশিনগুলিও অন্যান্য সময়ের তুলনায় সস্তায় মিলবে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই সেলে স্মার্ট টিভির দাম শুরু হচ্ছে ৬,৪৯৯ টাকা থেকে। আবার ওয়াশিং মেশিনের জন্য ন্যূনতম ৪,৯৯০ টাকা খরচ করতে হবে। কার্যত একই দাম পড়বে কুলারেরও, এই অ্যাপ্লায়েন্সটি ৪,৯৯৯ টাকার প্রাথমিক মূল্যে বাড়িতে আনা যাবে। এছাড়া এসি কেনার ক্ষেত্রে সর্বনিম্ন খরচ হবে ২৭,৯৯৯ টাকা।

স্মার্টফোন কেনার দারুণ সুযোগ

সাম্প্রতিক এই ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন কেনার ক্ষেত্রে সাশ্রয় করা যাবে। তবে পোকো (Poco)-র স্মার্টফোনে মিলবে ধামাকা অফার। যেমন POCO F5 ফোনটি সেলে ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার POCO X5 Pro মডেলের জন্য খরচ হবে ২০,৯৯৯ টাকা। একইভাবে দামের ওপর ৪,০০০ টাকা ডিসকাউন্টে POCO X5 5G এবং POCO M5 মডেল যথাক্রমে ১৪,৯৯৯ টাকা এবং ৮,৪৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া এন্ট্রি-লেভেল রেঞ্জে আসা POCO C55, POCO C51 এবং POCO C50 মডেলও বলতে গেলে জলের দরে কেনা যাবে।