অফারের ফুলঝুড়ি, বিরাট সস্তায় কেনার সুযোগ Samsung Galaxy F62

এই সপ্তাহের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy F62। লঞ্চ ইভেন্টে ঘোষণা করা হয়েছিল আগামী ২২ ফেব্রুয়ারি Flipkart ও Samsung.com থেকে ফোনটির সেল শুরু হবে। তবে কেবল অনলাইন প্ল্যাটফর্ম নয়, স্যামসাং গ্যালাক্সি এফ৬২ পাওয়া যাবে অফলাইনেও। Reliance Jio আজ জানিয়েছে, এই নতুন মিড রেঞ্জ ফোনটি Reliance Digital Store এবং My Jio Store থেকেও ২২ ফেব্রুয়ারি কিনতে পারবেন ইচ্ছুক ক্রেতারা।

শুধু তাই নয়, রিলায়েন্স জিও, স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর ওপর আকর্ষণীয় অফারেরও ঘোষণা করেছে। যেখানে ICICI Bank এর ক্রেডিট ও ডেবিট কার্ড ইউজাররা পেয়ে যাবেন ২,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার Citibank এর ক্রেডিট কার্ড ব্যবহার করে EMI এর মাধ্যমে এই ফোনটি কিনলেও একই বেনিফিট মিলবে। যারপরে Samsung Galaxy F62 এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২৩,৯৯৯ টাকার বদলে ২১,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার ২৩,৪৯৯ টাকায় পাওয়া যাবে ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এর আসল দাম ২৫,৯৯৯ টাকা।

Reliance Jio আরও জানিয়েছে, জিও গ্রাহকরা যদি রিলায়েন্স ডিজিটাল এবং মাই জিও স্টোর থেকে Samsung Galaxy F62 কেনেন তাহলে ১০,০০০ টাকা বেনিফিট পাবেন। এরজন্য তাদের কে ৩৪৯ টাকার প্ল্যানটি রিচার্জ করতে হবে। এরপরে 3,০০০ টাকা প্রিপেড রিচার্জের জন্য ক্যাশব্যাক ও 7,০০০ টাকা পার্টনার ভাউচার পাওয়া যাবে। এই অফার নতুন ও পুরানো জিও গ্রাহকদের জন্য বৈধ।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে। এই ফোনে ali G76 MP12 জিপিইউ সহ ২.৭৩ গিগাহার্টজ অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।  সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পিছনে আছে কোয়াড ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল Sony IMX682 সেন্সর + ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর)। পাওয়ারের জন্য এতে আছে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন