Mi 11 Ultra Sale: ৭ জুলাই ৫০০০ টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে এই সুপারফোন, কোথা থেকে কিনবেন জানুন

Xiaomi গত ২৩ এপ্রিল ভারতে Mi 11 Ultra লঞ্চ করেছিল। যদিও লঞ্চ হওয়ার ১০ সপ্তাহ পরেও এই সুপারফোনের বিক্রি শুরু হয়নি। তবে সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে শাওমি গত ২ জুলাই জানিয়েছিল, খুব শীঘ্রই ভারতে Mi 11 Ultra ফোনটির বিক্রি শুরু হবে এবং আগ্রহীরা ফোনটির জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। সেক্ষেত্রে আজ শাওমি ফোনটির সেলের তারিখ ঘোষণা করলো। আগামী ৭ জুলাই ভারতে এমআই ১১ আল্ট্রা ফোনটি সীমিত সংখ্যায় পাওয়া যাবে। Mi.Com, Mi Home Store ছাড়াও Amazon থেকে ফোনটির সেল শুরু হবে।

Xiaomi Mi 11 Ultra এর ভারতে সেল শুরু

আজ Mi India থেকে একটি টুইট করে জানানো হয়েছে, এমআই ১১ আল্ট্রা আগামী ৭ জুলাই দুপুর ১২ টাকায় সেলের জন্য উপলব্ধ হবে। যারা প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন তারা প্রথমে কেনার সুযোগ পাবেন। তাদের কে রেজিস্টার্ড ইমেলে পাঠানো F-Code এর মাধ্যমে এমআই ১১ আল্ট্রা ফোনটি কিনতে হবে। এরপর স্টক থাকলে অন্যরা কেনার সুযোগ পাবেন।

Xiaomi Mi 11 Ultra এর ভারতে দাম ও অফার

ভারতে এমআই ১১ আল্ট্রা এর দাম রাখা হয়েছে ৬৯,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। সেল উপলক্ষ্যে SBI এর ক্রেডিট কার্ড গ্রাহকরা এমআই ১১ আল্ট্রা কেনার ক্ষেত্রে ৫,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

Xiaomi Mi 11 Ultra এর স্পেসিফিকেশন ও ফিচার

শাওমি এমআই ১১ আল্ট্রা ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮১ ইঞ্চি WQHD+ (৩২০০ x ১৪৪০ পিক্সেল) E4 AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস ১৭০০ নিটস এবং কর্নি গরিলা গ্লাস ভিক্টাস লেয়ার আছে। আবার ডিভাইসটির ব্যাক প্যানেলে ১.১ ইঞ্চি অ্যামোলেড সেকেন্ডারি ডিসপ্লে দেখা যাবে।

Mi 11 Ultra ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল Samsung GN2 ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৯৫) ও দুটো ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 আল্ট্রা ওয়াইড ও টেলিফটো লেন্স। ৪৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরায় ৫x অপটিক্যাল জুম ও ১২০এক্স পর্যন্ত ডিজিটাল জুম সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। সাথে আছে এড্রনো ৬৬০ জিপিইউ। ফোনটি ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম ও ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ সহ পাওয়া যাবে। Mi 11 Ultra অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিনে চলবে। এই ফোনে রয়েছে ৬৭ ওয়াট ওয়্যারড ও ওয়্যারলেস চর্জিং সাপোর্টযুক্ত ৫০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন