Realme 11 Pro+ এর লাইভ ছবি প্রকাশ্যে, 200MP ক্যামেরা ছাড়াও থাকবে দুর্ধর্ষ সমস্ত ফিচার্স

রিয়েলমি তাদের পরবর্তী প্রজন্মের নম্বর সিরিজে অন্তর্ভুক্ত স্মার্টফোনগুলির ওপর থেকে আগামী ১০ মে পর্দা সরাতে চলেছে৷ আসন্ন Realme 11 সিরিজের অধীনে স্ট্যান্ডার্ড Realme 11, Realme 11 Pro এবং Realme 11 Pro+ এই তিনটি মডেল বাজারে পা রাখবে বলে জানা গেছে। আর লঞ্চের আগে এখন, এক টিপস্টার লাইনআপের সবচেয়ে প্রিমিয়াম মডেল, Realme 11 Pro+ এর একটি লাইভ ইমেজ অনলাইনে প্রকাশ করেছেন, যা এর ডিজাইনটি তুলে ধরেছে। আসুন তাহলে এই ছবি থেকে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া নেওয়া যাক।

ফাঁস হল Realme 11 Pro+এর লাইভ ইমেজ

টিপস্টার ইভান ব্লাস রিয়েলমি ১১ প্রো প্লাস-এর কিছু লাইভ ছবি টুইটারে শেয়ার করেছেন। এই ছবিটি প্রকাশ করেছে যে, নয়া রিয়েলমি স্মার্টফোনটির সামনের দিকে গোলাকার কোণ এবং একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট থাকবে। আর, ব্যাক প্যানেলে একটি বড় বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ড অবস্থান করবে। এর আগে ১১ প্রো প্লাস-এর যা যা ছবি প্রকাশ্যে এসেছে, তার সাথে লাইভ ইমেজে প্রদর্শিত ডিভাইসের ডিজাইনটি সামঞ্জস্যপূর্ণ।

ইতিমধ্যেই, কিছু প্রোমোশনাল ইমেজে রিয়েলমি ১১ প্রো প্লাস-কে দেখা গেছে। ফোনটির পিছনের প্যানেলটি ফেক লেদার দ্বারা নির্মিত বলে মনে করা হচ্ছে এবং এতে অবস্থিত বৃত্তাকার ক্যামেরা মডিউলটি একটি সোনালী রঙের ধাতব রিং দ্বারা বেষ্টিত থাকবে। এছাড়া পিছনের প্যানেলের মাঝ বরাবর উল্লম্বভাবে সোনালী ও রূপালী রঙের আভা যুক্ত একটি স্ট্রিপও দেখতে পাওয়া যাবে।

উল্লেখ্য, এখনও পর্যন্ত রিপোর্টের মাধ্যমে যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, Realme 11 সিরিজের টপ-এন্ড Pro+ মডেলটিতে বড় ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০০ সিরিজের চিপসেট দ্বারা চালিত হবে।

ফটোগ্রাফির জন্য, Realme 11 Pro+ এর পিছনে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 11 Pro+ মডেল ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।