Republic Day Offer: প্রজাতন্ত্র দিবসে এই সংস্থা দিচ্ছে বিনামূল্যে 50 জিবি ডেটা সহ রিচার্জ প্ল্যানে ডিসকাউন্ট

VI-এর বার্ষিক প্ল্যানের সাথে পাওয়া যেতে পারে ৭৫ টাকা ডিসকাউন্ট এবং দৈনিক ডেটা সহ ৫০ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা

আজ ২৬ শে জানুয়ারি অর্থাৎ ভারতের ৭৫ তম প্রজাতন্ত্র দিবস। আর এই উপলক্ষে ভারতের অন্যতম টেলিকম অপারেটর Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বেশ কিছু অফার। যেটি পাওয়া যাবে আগামী ৩০ শে জানুয়ারি ২০২৪ পর্যন্ত। আর এই অফারে Vodafone Idea তার ব্যবহারকারীদের দিচ্ছে ৫০ জিবি পর্যন্ত অতিরিক্ত হাই স্পিড ডেটা সহ আরো অনেক সুবিধা। আবার এই সময়ে VI-এর বার্ষিক প্ল্যানের সাথে পাওয়া যেতে পারে ৭৫ টাকা ডিসকাউন্ট এবং দৈনিক ডেটা সহ ৫০ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা। তাই আপনি যদি Vodafone Idea-র গ্রাহক হয়ে থাকেন তাহলে অফারগুলি দেখে নিন।

Vodafone Idea-র ৩০২৪ টাকার প্ল্যানের সাথে অতিরিক্ত সুবিধা

এটি ভোডাফোন আইডিয়ার একটি বার্ষিক প্ল্যান। এখন ডিসকাউন্ট সহ প্ল্যানটি ৩০২৪ টাকায় রিচার্জ করা যাবে। এখানে ৩৬৫ দিন ভ্যালিডিটি সহ প্রত্যেকদিন ২ জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং অফার করা হয়। আর প্রজাতন্ত্র দিবসের অফার হিসেবে সংস্থাটি এই প্ল্যানের সাথে আরো ৫০ জিবি অতিরিক্ত ডেটা অফার করছে, যেটি ব্যবহারকারীদের দৈনিক ডেটা সীমা শেষ হয়ে গেলে তারা ব্যবহার করতে পারবেন।

Vi-এর ১৩৯৯ টাকার প্ল্যান

৬ মাসের এই রিচার্জ প্ল্যানটি এখন অফারে ১৩৯৯ টাকায় রিচার্জ করার সুযোগ পাওয়া যাচ্ছে। এর সাথে থাকছে ১.৫ জিবি ডেটা, ১৮০ দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড কলিং-এর সুবিধা। আর বিশেষ অফার হিসেবে ভোডাফোন আইডিয়ার তরফ থেকে দেওয়া হচ্ছে ৩০ জিবি অতিরিক্ত ডেটা।

Vodafone Idea-এর ১৮১ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই ১৮১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। আর এর সাথে ব্যবহারকারীদের প্রদত্ত ডেটা ছাড়াও প্রত্যেকদিন অতিরিক্ত ০.৫ জিবি দৈনিক ডেটা ব্যবহার করার সুযোগ দেওয়া হচ্ছে অর্থাৎ এই প্ল্যানে ব্যবহারকারীরা ১ জিবি ডেটার বদলে ১.৫ জিবি ৪জি ডেটা উপভোগ করতে পারবেন। এছাড়াও আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাওয়া যাবে।

তবে মনে রাখতে হবে যে, এই অফারগুলি কেবল ভোডাফোন আইডিয়ার অ্যাপে উপলব্ধ। ভোডাফোন আইডিয়ার রিটেল আউটলেট থেকে রিচার্জ করা গ্রাহকেরা ২০৮৯ টাকা এবং ৩০৯৯ টাকার প্ল্যানে অতিরিক্ত ৫০ জিবি ডেটা উপভোগ করতে পারবেন।