Honda: হোন্ডার আকর্ষণীয় অফার, 12,500 টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন এই বাইক

Avatar

Published on:

Honda launches Year End Offer

বছরের শেষ আকর্ষণীয় অফার নিয়ে হাজির ভারতের দ্বিতীয় বৃহত্তম টু হুইলার নির্মাতা হোন্ডা (Honda)। বাইকের পাশাপাশি সংস্থার স্কুটার কেনার ক্ষেত্রেও বেশ কিছু সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে। তবে সবচেয়ে বেশি ছাড় CB রেঞ্জের মোটরসাইকেলগুলিতে। শর্তসাপেক্ষে বলা হয়েছে, যাদের বয়স ১৮ থেকে ২৫ তারা এই অফারের সুবিধা আরও ভালোভাবে পাবেন।

বাইকওয়ালের প্রতিবেদন অনুযায়ী, একাধিক মোটরসাইকেল ও স্কুটারের ওপর এই ইয়ার-এন্ড অফার ঘোষণা করা হয়েছে। অফারের তালিকায় থাকা সর্বপ্রথম মোটরসাইকেল হচ্ছে CB রেঞ্জ। CB350 ও CB350RS বাইকের ওপর ১৮ থেকে ২৫ বছরের ক্রেতারা সর্বাধিক ১২,৮০০ টাকার ক্যাশব্যাক পাবেন। বয়স বেশি হলে বাকিরা এই অফার পাবেন না।

c-এও দেওয়া হচ্ছে ইয়ার-এন্ড অফার। তবে এতে কোন ডিসকাউন্ট নেই। ভারতের বাজারে মোটরসাইকেলটির বিক্রি বিপুল পরিমাণে হওয়ায় Shine 100-এর কেবল প্রসেসিং ফি কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া কম ইএমআই, প্রসেসিং ফি এবং ক্যাশব্যাকের ঘোষণা করেছে হোন্ডা।

প্রসঙ্গত, ডিসেম্বরে সকল টু-হুইলার ব্র্যান্ডই ডিসকাউন্ট চালু করেছে। স্টক খালি করার পাশাপাশি বিক্রি বাড়িয়ে নেওয়া যার অন্যতম উদ্দেশ্য। তাছাড়া নতুন বছরে পুরনো স্টকের বদলে নিউ ব্যাচের মডেল কিনতেই বেশি পছন্দ করবেন ক্রেতার। অফার সম্পর্কে বিস্তারিত জানতে হোন্ডার শোরুমে যোগাযোগ করার পরামর্শ রইল আমাদের তরফে।

সঙ্গে থাকুন ➥