৫ হাজার টাকা ছাড়, মাত্র ৯,৪৯৯ টাকায় 5G ফোন, পুজো সেলে iQOO স্মার্টফোন অনেক সস্তায়

২৬ সেপ্টেম্বর থেকে প্রাইম মেম্বার ও ২৭ সেপ্টেম্বর থেকে সবার জন্য শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। অর্থাৎ আগামীকাল থেকেই এই ফেস্টিভ সেল শুরু…

Amazon Announced Iqoo Diwali Sale Get 5000 Discount On Smartphones Iqoo 12 Iqoo Z9S Pro

২৬ সেপ্টেম্বর থেকে প্রাইম মেম্বার ও ২৭ সেপ্টেম্বর থেকে সবার জন্য শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। অর্থাৎ আগামীকাল থেকেই এই ফেস্টিভ সেল শুরু হচ্ছে। তার আগে iQOO এই সেলে তাদের কোন কোন ফোন ডিসকাউন্টে পাওয়া যাবে তার তালিকা প্রকাশ করলো। জানা গেছে Amazon Great Indian Festival Sale-এ iQOO-র ৬টি স্মার্টফোনে বাম্পার ছাড় দেওয়া হবে। এই সেলে iQOO Z9s সিরিজ, iQOO Z9 Lite 5G, iQOO Z9x 5G, iQOO Neo 9 Pro, iQOO 12 5G স্মার্টফোনগুলি ৫,০০০ টাকা পর্যন্ত ছাড়ে বিক্রি হবে।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে iQOO ফোনের উপর অফার

iQOO Z9s ও iQOO Z9s Pro

iQOO Z9s ও iQOO Z9s Pro যথাক্রমে ১৭,৪৯৯ টাকায় ও ২১,৯৯৯ টাকায় অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে পাওয়া যাবে। লঞ্চের সময় iQOO Z9s ফোনটি ১৯,৯৯৯ টাকায় এবং প্রো ভার্সনটি ২৪,৯৯৯ টাকায় এসেছিল।

iQOO Z9 X 5G

আইকিউ এর জেড৯ এক্স ৫জি Amazon Great Indian Festival সেলে ১০,৭৪৯ টাকায় কেনা যাবে। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ১২,৪৯৯ টাকা।

iQOO 12

iQOO 12 এই মুহূর্তে ভারতে ৫২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের সময় ব্যাঙ্ক অফারের সাথে এটি ৪৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

iQOO Neo 9 Pro

অ্যামাজন ফেস্টিভ সেলে iQOO Neo 9 Pro বিক্রি হবে ৩১,৯৯৯ টাকায়, যার আসল দাম ৩৫,৯৯৯ টাকা। অর্থাৎ ফোনটির সাথে ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে।

iQOO Z9 Lite 5G

আপনি যদি ১০ হাজার টাকার কমে 5G স্মার্টফোন খুঁজে থাকেন তাহলে সুখবর, iQOO Z9 Lite 5G অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন