Samsung Galaxy M15 5G Prime Edition বাহুবলী 6000mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দাম শুরু 10999 টাকা থেকে

Samsung Galaxy M15 5G Prime Edition আজ ভারতে লঞ্চ হল। এর দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। যারা ১০ হাজার টাকার রেঞ্জে স্যামসাং ফোন খোঁজ…

Samsung Galaxy M15 5G Prime Edition With 6000Mah Battery Launched In India Price Starts Rs 10999

Samsung Galaxy M15 5G Prime Edition আজ ভারতে লঞ্চ হল। এর দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। যারা ১০ হাজার টাকার রেঞ্জে স্যামসাং ফোন খোঁজ করছেন তাদের জন্য এটি ভালো বিকল্প হবে। Samsung Galaxy M15 5G Prime Edition স্মার্টফোনে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ। আবার এতে মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর ও অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। আসুন এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এম১৫ ৫জি প্রাইম এডিশন এর দাম ও প্রাপ্যতা (Samsung Galaxy M15 5G Prime Edition Price in India)

CNBC TV18 এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম১৫ ৫জি প্রাইম এডিশন এর ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা। আর এর ৬ জিবি র‌্যাম +১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১১,৯৯৯ টাকা এবং টপ-এন্ড ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি মডেলের দাম ১৩,৪৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এম১৫ ৫জি প্রাইম এডিশন Amazon.in, Samsung.com এবং বিভিন্ন রিটেল স্টোর থেকে পাওয়া যাবে। স্মার্টফোনটি ব্লু পোখরাজ, সেলেস্টিয়াল ব্লু এবং স্টোন গ্রে কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy M15 5G Prime Edition এর স্পেসিফিকেশন ও ফিচার

স্পেসিফিকেশনের কথা বললে, Samsung Galaxy M15 5G Prime Edition ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ইনফিনিটি ভি ডিসপ্লে আছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত ফিজিক্যাল র‌্যাম ও ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সহ এসেছে। আর এতে পাওয়া যাবে ১২৮ জিবি স্টোরেজ।

Samsung Galaxy M15 5G Prime Edition স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এম১৫ প্রাইম এডিশন অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ান ইউআই ৬ সফটওয়্যারে ছলবে। এতে ৪ বছর ধরে অ্যান্ড্রয়েড আপডেট এবং ৫ বছর ধরে সিকিউরিটি আপডেট আসবে। আর সিকিউরিটির জন্য এই ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। ব্যাটারির কথা বললে, এই স্যামসাং স্মার্টফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন