বাড়ি হবে সিনেমা হল, 100 ইঞ্চি স্ক্রিন সহ AKAI 4K QLED TV ভারতে লঞ্চ হল, রয়েছে ডলবি ভিশন

AKAI ভারতে আজ দুটি নতুন 4K QLED গুগল টিভি লঞ্চ করল। এদের দাম শুরু হয়েছে ৯৯,৯৯০ টাকা থেকে এবং টিভিগুলির সাথে ২ বছরের ওয়ারেন্টি পাওয়া…

Akai 4K Qled Tv Launched In India 75 Inch 100 Inch Price Specifications Details

AKAI ভারতে আজ দুটি নতুন 4K QLED গুগল টিভি লঞ্চ করল। এদের দাম শুরু হয়েছে ৯৯,৯৯০ টাকা থেকে এবং টিভিগুলির সাথে ২ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে। AKAI 4K QLED টিভি সিরিজের অধীনে ৭৫ ইঞ্চি ও ১০০ ইঞ্চি, এই দুটি মডেল পাওয়া যাবে। উল্লেখ্য, চলতি বছরের শুরুতে ব্র্যান্ডটি ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চি 4K QLED টিভি এদেশে এনেছিল। নতুন স্মার্ট টিভিগুলিতে ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, ৪০০ নিট পর্যন্ত সর্বোচ্চ ব্রাইটনেস, এমইএমসি প্রযুক্তি উপস্থিত।

AKAI 4K QLED TV এর স্পেসিফিকেশন ও ফিচার

AKAI 4K QLED TV এর চারপাশে পাতলা বেজেল দেখা যাবে। এর ৭৫ ইঞ্চি মডেলে পাওয়া যাবে ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৫০ নিটস ব্রাইটনেস, ১৭৮-ডিগ্রি ওয়াইড-এঙ্গেল ভিউয়িংয়ের সুবিধা। আবার ১০০ ইঞ্চি মডেলে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস। এই টিভিগুলিতে দুর্দান্ত ছবি ও মধুর সাউন্ডের জন্য ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমস উপস্থিত।

আবার AKAI 4K QLED TV সিরিজে আছে গুগল প্লে এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ ইনবিল্ট মিরাকাস্ট এবং ক্রোমকাস্ট। আর এদের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ২টি ইউএসবি পোর্ট, ৩টি এইচডিএমআই পোর্ট এবং টি ল্যান পোর্ট।

AKAI 4K QLED এর টিভির দাম

AKAI 4K QLED টিভির ৭৫ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ৯৯,৯৯০ টাকা এবং ১০০ ইঞ্চি মডেলের দাম ৩,৯৯,৯৯০ টাকা। AKAI টিভিগুলি ইলেকট্রনিক্স মার্ট ইন্ডিয়া এবং সারা দেশের অনুমোদিত রিটেলারদের থেকে কেনা যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন