Activa-র থেকেও কম দামে দ্বিগুণ মাইলেজ, চলে এল Zelio Mystery ইলেকট্রিক স্কুটার

ভারতের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা Zelio Ebikes একটি হাই-স্পিড বৈদ্যুতিক স্কুটার লঞ্চের ঘোষণা করেছে। নতুন মডেলটির নাম Mystery এবং এটির দাম রাখা হয়েছে ৮১,৯৯৯…

Zelio Ebikes Launches Mystery Electric Scooter With 100Km Range Priced At Rs 81999

ভারতের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা Zelio Ebikes একটি হাই-স্পিড বৈদ্যুতিক স্কুটার লঞ্চের ঘোষণা করেছে। নতুন মডেলটির নাম Mystery এবং এটির দাম রাখা হয়েছে ৮১,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। নিত্যদিন চালানোর জন্য ডিজাইন করা হয়েছে এই ইলেকট্রিক স্কুটার। স্বল্প বিদ্যুত খরচে চলবে বেশি পথ।

Zelio Mystery ই-স্কুটারে পাওয়ারফুল ৭২ ভোল্ট/২৯ অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সঙ্গে রয়েছে ৭২ ভোল্ট মোটর। মডেলটি ফুল চার্জে ১০০ কিলোমিটার পর্যন্ত চলবে বলে দাবি করা হয়েছে। প্রতি ঘন্টায় টপ স্পিড ৭০ কিলোমিটার। ব্যাটারি ৪ থেকে ৫ ঘণ্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে।

Zelio Mystery
Zelio Mystery

Zelio Mystery ইলেকট্রিক স্কুটার সর্বোচ্চ ১৮০ কেজি পর্যন্ত লোড নিতে সক্ষম। আর এই স্কুটির ওজন ১২০ কেজি। ব্যক্তিগত ব্যবহারের পাশাপাশি বাণিজ্যিক কাজেও ব্যবহার করা যাবে। প্রথাগত পেট্রল স্কুটারের বিকল্প হিসাবে একে আনা হয়েছে। ব্ল্যাক, সি গ্রিন, গ্রে এবং রেডের মতো কালার অপশনে বেছে নেওয়া যাবে এটি।

মসৃণ যাত্রার জন্য জেলিও মিস্ট্রি স্কুটারে হাইড্রোলিক শক অ্যাবজর্ভার এবং অতিরিক্ত নিরাপত্তার জন্য উন্নত কম্বি-ব্রেক সিস্টেম বর্তমান। এছাড়া, ডিজিটাল ডিসপ্লে, সেন্ট্রাল লকিং, অ্যান্টি-থেফ্ট অ্যালার্ম, রিভার্স গিয়ার, পার্কিং সুইচ, অটো রিপেয়ার সুইচ, ইউএসবি চার্জিং পোর্ট সহ নানা দরকারি ফিচার্স অফার করে এই নতুন ইলেকট্রিক স্কুটার।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন