দুয়ারে ডিজেল, আপনার দোরগোড়ায় ডিজেল পৌঁছতে Humsafar নতুন পরিষেবা চালু করল

Avatar

Published on:

এবার দুয়ারে ডিজেল! ২০ লিটার ডিজেলের জেরি ক্যান গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে ভারত পেট্রোলিয়াম (Bharat Petroleum)-এর সাথে গাঁটছড়া বাঁধল হামসাফার (Humsafar) নামের এক ডিজেল ডেলিভারি সংস্থা। ২০ লিটার ক্যাপাসিটির এই ডিজেল জারের নাম “সাফার২০” (Safar20)।

গৃহস্থ, আবাসন, ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্প, শপিং মল, নার্সিং হোম, ইত্যাদি জায়গায় যেখানে কম পরিমাণে ডিজেলের প্রয়োজন হয়। সেখানে ২০ লিটার ডিজেলের জেরি ক্যান পৌঁছে দিতেই এই উদ্যোগ গ্রহণ করেছে হামসাফার নামে ওই সংস্থা।

হামসাফার মনে করছে, ২০ লিটারের জেরি ক্যানে তারা ৫৭,০০০ থেকে ৬০,০০০ কিলোলিটার ডিজেলের চাহিদা পূরণ করতে পারবে। কম পরিমাণে প্রয়োজন এমন ব্যবসায়ীরা অথবা গৃহস্থরা হামসাফারের “ফুয়েল হামসাফার” (Fuel Hamsafr) মোবাইল অ্যাপ্লিকেশনে ডিজেলের অর্ডার দিতে পারবে। অর্ডারের পর থেকে নিজের চৌকাঠে আসা পর্যন্ত ডিজেল ক্যানের লোকেশন ট্র্যাক করার সুবিধাও সেই অ্যাপে থাকছে।

আপাতত দিল্লিবাসীদের জন্য পরিষেবাটি চালু করেছে হামসাফার। উল্লেখ্য, দিল্লি ভিত্তিক এই সংস্থাটি ডিজেল ট্যাঙ্কারে করে পাঞ্জাব, উত্তরপ্রদেশ, উত্তরাখন্ড, হরিয়ানা, মহারাষ্ট্র, আসাম, কেরালা, গুজরাট, গোয়া, এবং দিল্লিতে ডিজেল রিফুয়েলিং পরিষেবা দিয়ে থাকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥