সস্তায় তিনটি স্মার্টওয়াচ আনলো Gionee, ট্র্যাক করা যাবে মহিলাদের পিরিয়ড সাইকেলও

Avatar

Published on:

দীর্ঘদিন পরে আবার স্মার্টফোন ব্র্যান্ড Gionee ভারতে ফিরে এসেছে তাদের নতুন প্রোডাক্ট নিয়ে। তবে এক্ষেত্রে স্মার্টফোনের বদলে তারা এনেছে নতুন স্মার্ট ওয়াচ। কোম্পানি নতুন G-বাডি ওয়্যারেবল এবং অ্যাক্সেসরিজ বাজারে নিয়ে এসেছে, যার মধ্যে রয়েছে তিনটি স্মার্ট লাইফ ওয়াচ। এই সিরিজে বিশেষ করে নতুন দিনের মহিলাদের জন্য বানানো একটি স্মার্টওয়াচ রয়েছে যার নাম দেওয়া হয়েছে GSW3-Senorita।

এই স্মার্টওয়াচের দাম ৩,৪৯৯ টাকা। এছাড়া রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে যুক্ত ৪,৫৯৯ টাকা দামের GSW4। আবার ২,৪৯৯ টাকা দামের GSW5। জিওনি ইন্ডিয়া গত বছর সেপ্টেম্বর মাসে তাদের শেষ প্রোডাক্ট Gionee F9 Plus লঞ্চ করেছিল যার ভারতে দাম ছিল ৭,৬৯০ টাকা।

এই স্মার্টওয়াচগুলির কিছু বিশেষ ফিচার –

• GSW3-Senorita – এই স্মার্ট ওয়াচে আপনারা বিল্ট-ইন অ্যালার্ম, স্লিপ ট্র্যাকার এবং তিন দিন ব্যাটারি ব্যাকআপ যুক্ত একটি ব্যাটারি পাবেন। এটি বিশেষ করে মহিলাদের জন্যই বানানো হয়েছে। এই স্মার্ট ওয়াচ মহিলাদের পিরিয়ড সাইকেলও ট্র্যাক করতে পারবে।

• GSW4 – এই স্মার্ট ওয়াচ আপনারা অলওয়েজ অন ডিসপ্লে এবং রিয়েল-টাইম হার্ট-রেট মনিটরিং সিস্টেম পেয়ে যাবেন। আপনারা লাগাতার ওয়ার্ক আউটের জন্য ইনবিল্ট ট্র্যাকার প্রোগ্রাম পেয়ে যাচ্ছেন। এর সাথে আপনারা স্লিপ কোয়ালিটি, ক্যালোরি-কাউন্ট, এবং স্টেপ কাউন্টার মত ফিচার পেয়ে যাবেন। এছাড়া এই স্মার্টওয়াচে জিও ম্যাগনেটিক সেন্সর অর্থাৎ কম্পাস নেভিগেশন সিস্টেম রয়েছে। এই ডিভাইসে ৩৫০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারী রয়েছে যা ২০ দিনের স্ট্যান্ডবাই আপনাকে দিতে সক্ষম।

• GSW5 – এই ঘড়িতে আপনারা হার্ট রেট মনিটরিং, ক্যালরিমিটার এবং আপনার অ্যাক্টিভিটি অটো ট্র্যাকিং ফিচার পাচ্ছেন। এছাড়া এই স্মার্টওয়াচে স্লিপ কোয়ালিটি এবং মাল্টি-স্পোর্ট অ্যাক্টিভিটি ট্র্যাকিং ফিচার রয়েছে।

সঙ্গে থাকুন ➥