কেবল ১১২ টাকায় ২০০ টি চ্যানেল, ধামাকা আনলিমিটেড প্যাক আনলো এয়ারটেল ডিজিটাল টিভি

airtel-digital-tv-launched-new-long-term-plan-at-rs-1349-offering-200-free-air-channel

দেশের বৃহত্তম ডিটিএইচ সার্ভিস প্রোভাইডার Airtel Digital TV তাদের গ্রাহকদের জন্য নতুন আনলিমিটেড ধামাকা লং টার্ম প্ল্যান নিয়ে আসলো। এই প্ল্যানে একবছরের ভ্যালিডিটি অফার করা হচ্ছে। নতুন এই প্ল্যানটি গ্রাহকরা কোম্পানির ওয়েবসাইট ও অ্যাপ থেকে অ্যাক্টিভেট করতে পারবে। এয়ারটেল ডিজিটাল টিভি এর এই প্যাকটি UDP Pack 12M New নামে ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে।

ওয়েবসাইট অনুযায়ী, এয়ারটেল ডিজিটাল টিভির এই নতুন আনলিমিটেড ধামাকা প্ল্যানের মূল্য ১,৩৪৯ টাকা। এতে অনেকগুলি সাধারণ এন্টারটেইনমেন্ট চ্যানেল, সিনেমা, সংবাদ, সংগীত এবং অন্যান্য চ্যানেল গ্রাহকদের জন্য অফার করা হচ্ছে। ১২ মাসের ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে মোট ২০০ টি ফ্রি টু এয়ার চ্যানেল দেখা যাবে। এই হিসাবে প্রতি মাসে গ্রাহকদের খরচ হবে ১১২ টাকা। অর্থাৎ ট্রাই এর নতুন নিয়ম অনুযায়ী ১১২ টাকা প্রতিমাসে ২০০ চ্যানেল দেখতে পারবেন। কোম্পানি এছাড়াও এই প্যাকের সাথে আরও বিভিন্ন সুবিধা দিচ্ছে।

NTO 2.0 :

এয়ারটেল ডিজিটাল টিভি সহ সমস্ত ডিটিএইচ প্রোভাইডার ১ মার্চ থেকে গ্রাহকদের জন্য এনটিও ২.০ লাগু করেছে। ট্রাইয়ের নতুন নিয়ম অনুযায়ী, এখন গ্রাহকদের ২০০ টি এয়ার চ্যানেল প্রতিমাসে ১৩০ টাকায় (জিএসটি ছাড়া) দেখানো হবে। গত বছর ট্রাই কেবল ও ডিটিএইচ এর জন্য নতুন নিয়ম (NTO 1.0) এনেছিল যেখানে ১৩০ টাকায় ১০০ টি চ্যানেল দেখা যেত।

আপনাকে জানিয়ে রাখি Airtel Digital TV তাদের গ্রাহকদের এই প্ল্যানে সমস্ত এসডি চ্যানেল অফার করছে। তবে কোনো গ্রাহক যদি এইচডি চ্যানেল দেখতে চান তাহলে A La-carte প্যাক হিসাবে আলাদা দাম দিয়ে সেই চ্যানেল দেখতে হবে।