ইউনিক ডিজাইন সহ ভারতে লঞ্চ হল নতুন দুটি Earbuds, ফুল চার্জে চলবে ৭২ ঘন্টা পর্যন্ত

By :  PUJA
Update: 2024-09-24 15:01 GMT

Nu Republic আজ ভারতে নতুন দুটি ট্রু ওয়্যারলেস স্টেরিও (টিডব্লিউএস) ইয়ারবাড লঞ্চ করল, যাদের নাম Cyberstud X4 FIREFLY ও Cyberstud X2। এই ইয়ারবাড দুটি দুর্দান্ত অডিও এবং স্টাইলিশ ডিজাইন অফার করবে। এগুলি ৭২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। আসুন এদের দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Nu Republic Cyberstud X4 FIREFLY ও Cyberstud X2 এর দাম

ভারতে Nu Republic Cyberstud X2 এর দাম ২,৪৯৯ টাকা রাখা হয়েছে, এটি অফিসিয়াল ওয়েবসাইট nurepublic.co থেকে পাওয়া যাবে। আর Nu Republic Cyberstud X4 FIREFLYএর দাম ১,৭৯৯ টাকা। এটি nurepublic.co, Blinkit.com এবং বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে

Nu Republic Cyberstud X2 এর ফিচার

Cyberstud X2 ইয়ারবাডে রয়েছে ১৩ মিমি নিওডিমিয়া ডায়নামিক ড্রাইভার। এতে এক্স-বেস প্রযুক্তি‌ বর্তমান। এটি ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সহ এসেছে। আর ইয়ারবাডটি ৭০ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করবে। আবার সংস্থার তরফে দাবি করা হয়েছে, এটি ১৫ মিনিট চার্জ দিলেই ২০০ মিনিট ব্যবহার করা যাবে।

আবার Nu Republic Cyberstud X2 ইয়ারফোনে গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। আর সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, জল ও ঘাম লাগলেও এটি নষ্ট হবে না। এই ইয়ারবাডের সাথে ৬ মাসের ওয়ারেন্টি পাওয়া যাবে।

Nu Cyberstud X4 Firefly এর ফিচার

Nu Cyberstud X4 Firefly ইয়া্যবাডেও আছে ১৩ মিমি নিওডিমিয়াম ডায়নামিক ড্রাইভার। এতে নয়েজ ক্যান্সেলেশন ফিচার সাপোর্ট করে। আর ফুল চার্জে এটি ৭২ ঘন্টা প্লেটাইম দেবে। এতে আরজিবি লাইটও দেওয়া হয়েছে। আর এই ইয়ারবাডে রয়েছে ডুয়েল মোড ফিচার। এর সাথে ৬ মাসের ওয়ারেন্টি পাওয়া যাবে।

Tags:    

Similar News