পরিবেশ বান্ধব প্লাস্টিক সহ Logitech আনল লং লাস্টিং ব্যাটারির হেডফোন

একবার চার্জে এটি ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করার পাশাপাশি ১৮ ঘণ্টা পর্যন্ত টকটাইম অফার করতে সক্ষম

Logitech ZONE VIBE 100 Launched

সুইস সংস্থা Logitech লঞ্চ করল হালকা ওজনের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ তাদের নতুন ZONE VIBE 100 ওয়্যারলেস হেডফোন। এর ইয়ার কাপে রয়েছে মেমোরি ফোম এবং সফট ফেব্রিক। ফলে দীর্ঘক্ষন কানে পড়ে থাকলেও স্বাচ্ছন্দ্য অনুভব করবেন ব্যবহারকারী। তাছাড়া নতুন এই ইয়ারফোনটি ব্লুটুথ পেয়ারিং সাপোর্ট সহ এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Logitech ZONE VIBE 100 হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Logitech ZONE VIBE 100 এর দাম ও লভ্যতা

চীনে লজিটেক জোন ভাইভ ১০০ ওয়্যারলেস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৬৯৬ ইউয়ান ( প্রায় ৭,৯০০ টাকা )। পিঙ্ক এবং হোয়াইট – এই দুটি কালারে ইয়ারফোনটি পাওয়া যাবে। তবে হেডফোনটি ভারতসহ বিশ্ববাজারে কবে উপলব্ধ হবে তা এখনো পর্যন্ত জানা যায়নি।

Logitech ZONE VIBE 100 এর স্পেসিফিকেশন

নবাগত লজিটেক জোন ভাইভ ১০০ হেডসেটের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম স্পিকার ড্রাইভার, যা ডিপ বেস এবং স্বচ্ছ সাউন্ড উৎপন্ন করতে সাহায্য করবে। তাছাড়া অডিও ডিভাইসটি টাচ কন্ট্রোল সাপোর্ট করায় শুধুমাত্র স্পর্শের মাধ্যমে একে নিয়ন্ত্রণ করা সম্ভব। আবার লজিটিউন অ্যাপের (LogiTune App) মাধ্যমে ব্যবহারকারী চাইলে হেডফোনটির ইকুলাইজার বাড়িয়ে কমিয়ে নিজেদের পছন্দমতো সাউন্ড নিয়ন্ত্রণ করতে পারবেন। শুধু তাই নয়, ইয়ারফোনটি ব্লুটুথ পেয়ারিং সাপোর্ট সহ এসেছে।

অন্যদিকে জোন ভাইভ ১০০ ইয়ারফোনটি হালকা ওজনের অথচ স্টাইলিশ দেখতে। তাই দীর্ঘক্ষন এটি কানে পড়ে থাকলেও কোনো অসুবিধা হবে না। তাছাড়া হেডফোনটি ২৫% পরিবেশ বান্ধব রিসাইকেল প্লাস্টিক দিয়ে তৈরি।

এবার আসা যাক Logitech ZONE VIBE 100 হেডফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এটি ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করার পাশাপাশি ১৮ ঘণ্টা পর্যন্ত টকটাইম অফার করতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ৫ মিনিট চার্জে এটি এক ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷