পুজোর আগে জেগে উঠল বেনেলি, নতুন লুকে লঞ্চ করল Benelli TRK 502 এবং TRK 502X বাইক

Avatar

Published on:

2023 Benelli TRK 502 502X New Colour launched

ভারতে বেনেলির ব্যবসা পরিচালনকারী আদিশ্বর অটো রাইড ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড (AARI) Benelli TRK 502 এবং TRK 502X নতুন কালার স্কিমে লঞ্চ করল। অ্যাডভেঞ্চার সেগমেন্টের বাইক হিসাবে পরিচিত TRK 502 বাইকটি এখন থেকে গ্রে এবং হোয়াইট কালার ছাড়াও ব্ল্যাক এবং ফরেস্ট গ্রীন রঙে উপলব্ধ হবে। অন্যদিকে TRK 502X মডেলটি মিলবে গ্রে, হোয়াইট, ইয়োলো এবং ফরেস্ট গ্রীন কালারে।

Benelli TRK 502 এবং TRK 502X নতুন পেইন্ট স্কিমে লঞ্চ হল

নতুন রঙ যুক্ত হতেই বাইক দু’টির দাম ২৫,০০০ টাকা করে বাড়ানো হয়েছে। বর্তমানে ভারতে Benelli TRK 502 এবং TRK 502X এর এক্স শোরুম মূল্য দাঁড়িয়েছে যথাক্রমে ৫.৮৫ লাখ টাকা এবং ৬.৩৫ লাখ টাকা। আর কয়েক মাসের মধ্যেই চালু হতে চলেছে উৎসবের মরশুম। তার আগে নতুন কালার লঞ্চ নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। বেনেলির ডিলারর TRK সিরিজের বাইক বুক করার জন্য ১০,০০০ টাকা টোকেন হিসেবে জমা নিচ্ছে।

ইঞ্জিন স্পেসিফিকেশন ও ফিচার

Benelli TRK 502 এবং TRK 502X উভয় ক্ষেত্রেই চালিকাশক্তি সরবরাহ করে ৫০০ সিসির লিকুইড কুল্ড প্যারালাল টুইন ইঞ্জিন। এই ইঞ্জিনটি ৮৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৪৭ বিএইচপি শক্তি এবং ৬০০০ আরপিএম গতিতে সর্বাধিক ৪৬ এনএম টর্ক জেনারেট করতে পারে। TRK 502X স্পোক যুক্ত চাকা সহ এলেও, TRK 502-তে রয়েছে অ্যালয় হুইল।

ইকুইপমেন্টের কথা বললে, উভয় মডেলে ক্রাশ গার্ড, নাকেল গার্ড, উঁচু উইন্ডসিল্ড, পিছনের দিকের পেনিয়ার মাউন্ট ব্র্যাকেট, অ্যাডজাস্টেবল হ্যান্ডেলবার, রাইডার এবং পিলিয়ন উভয়ের জন্যই প্রশস্ত সিট, ব্যাক লাইট যুক্ত সুইট, ইঞ্জিন হিট এয়ার ডাক্ট, ২০ লিটারের ফুয়েল ট্যাঙ্ক ও ইঞ্জিন ব্যাস প্লেট স্ট্যান্ডার্ড হিসাবে আছে। বাইক দুটিতে তিন বছর/অপরিসীম দূরত্ব পর্যন্ত স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি এবং ২৪×৭ রোড সাইড অ্যাসিস্ট্যান্ট মিলবে।

সঙ্গে থাকুন ➥