Bajaj-এর বড় ধামাকা, মধ্যবিত্তের বাজেটে তুখোড় ফিচার্সের সঙ্গে হাজির নতুন Pulsar NS125

Avatar

Published on:

2024 Bajaj Pulsar NS125 launched India

মোটরসাইকেলে এলইডি হেডলাইট ও এলসিডি ইন্সট্রুমেন্ট কনসোলের প্রতি ক্রেতাদের ব্যাপক ভালোবাসা দেখা যাচ্ছে। অন্ধকার রাস্তায় যা চকচকে আলোর কদর ইদানিং বাড়ছে। তাই এবারে উক্ত বৈশিষ্ট্য সমেত বাজারে লঞ্চ করল Bajaj Pulsar NS125। নতুন প্রজন্মের এই মডেলটির দাম রাখা হয়েছে ১,০৪,৯২২ টাকা (এক্স-শোরুম)। আগের মডেলটি যেখানে ৯৯,৫৭১ টাকায় বিক্রি হতো, সেখানে নয়া সংস্করণের দাম ৫,৩৫১ টাকা বাড়ানো হয়েছে।

নতুন Bajaj Pulsar NS125 লঞ্চ হল

2024 Pulsar NS125-এ দেওয়া হয়েছে এলইডি ডিআরএল সমেত নতুন এলইডি হেডলাইট, ইন্ডিকেটর এবং একটি নতুন এলসিডি ইন্সট্রুমেন্ট কনসোল। হেডলাইটে রয়েছে একজোড়া এলইডি ক্লাস্টার। হেডলাইট কাউলের ডিজাইনেও নতুনত্ব দেখা গেছে। আগের তুলনায় এতে ডিজাইন লাইন আরও স্পষ্ট।

এলসিডি ইন্সট্রুমেন্ট কনসোলের সাথে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি। তবে NS160 ও NS200-এর মতো টার্ন বাই টার্ন নেভিগেশন অনুপস্থিত এতে। Pulsar NS125-এর বাদবাকি বৈশিষ্ট্যে কোন পরিবর্তন ঘটানো হয়নি। আগের মতই এটি একটি ১২৪.৪৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিনে ছুটবে। এটি থেকে সর্বোচ্চ ১১.৯৬ পিএস শক্তি এবং ১১ এনএম টর্ক উৎপন্ন হবে।

Bajaj Pulsar NS125-এ নয়া আপডেটটি এখনও পর্যন্ত সবচেয়ে বড় বলা যায়। বাজারে এই বাইকের অন্যতম প্রতিপক্ষ হচ্ছে – TVS Raider 125। মডেলটির স্মার্ট কানেক্ট ভ্যারিয়েন্টে উপস্থিত একটি টিএফটি ইন্সট্রুমেন্ট কনসোল, ব্লুটুথ কানেক্টিভিটি এবং টার্ন বাই টার্ন নেভিগেশন। NS125-এর তুলনায় এটি ২,১৫২ টাকা সস্তা।

সঙ্গে থাকুন ➥