কলকাতা নয়, নতুন Bajaj Pulsar NS200 এই শহরে সবচেয়ে সস্তা

Avatar

Published on:

2024 Bajaj Pulsar NS200 on Road Price

Bajaj সম্প্রতি তাদের Pulsar NS রেঞ্জের প্রতিটি বাইকের নতুন ভার্সন লঞ্চ করেছে। ডিজাইন ছাড়াও বাইকগুলির ফিচার্সে বড়সড় আপডেট রয়েছে। তবে আলোচনার কেন্দ্রে Pulsar NS200। কারণ নয়া বৈশিষ্ট্য হিসাবে এটি পেয়েছে স্মার্টফোন কানেক্টিভিটি সহ টার্ন বাই টার্ন নেভিগেশনের সুবিধা। সঙ্গে এলইডি হেডলাইট তো আছেই। ফলে ক্রেতাদের দীর্ঘদিনের চাহিদা পূরণ করেছে। ফলে নয়া সংস্করণ লঞ্চের পর থেকে কিনতে আগ্রহীরা অন-রোড মূল্য জানার জন্য ইন্টারনেটে সার্চ করেছেন। তাই এই প্রতিবেদনে দেশের দশটি বড় শহরে বাইকটির আসল দাম দেওয়া হল।

ভারতে Bajaj Pulsar NS200-এর অন-রোড প্রাইস

মুম্বাই – ১,৮৭,৫২৩ টাকা

বেঙ্গালুরু – ২,০২,৩২৪ টাকা

দিল্লী – ১,৮২,৮০০ টাকা

পুণে – ১,৮৭,৫২৩ টাকা

নভি মুম্বাই – ১,৮৭,৪৬৫ টাকা

হায়দ্রাবাদ – ১,৮৯,০৯৭ টাকা

আমেদাবাদ – ১,৭৯,৬৫২ টাকা

চেন্নাই – ১,৮৫,৯৪৯ টাকা

কলকাতা – ১,৮৫,৯৪৯ টাকা

চন্ডিগড় – ১,৮৫,৮৯১ টাকা

উপরে দেখা যাচ্ছে, Bajaj Pulsar NS200-এর সবচেয়ে কম দাম আমেদাবাদে, এবং সবথেকে বেশি মূল্য বেঙ্গালুরুতে। এক্স-শোরুম দামের সাথে বীমা এবং আরটিও চার্জ যুক্ত হওয়ার পর অন-রোড প্রাইস ধার্য হয়েছে। তাই ডিলার এবং রাজ্য ভেদে এর পরিমাণ আলাদা হয়।

নতুন Bajaj Pulsar NS200-এর দিল্লিতে এক্স-শোরুম মূল্য ১,৫৭,৪২৭ টাকা। আগের চাইতেদাম ৮,০০০ টাকা বেড়েছে। উল্লেখযোগ্য ফিচার্স হিসাবে এতে দেওয়া হয়েছে বজ্রের আকারের এলইডি ডিআরএল সমেত নতুন এলইডি হেডলাইট, নতুন কনসোল, যেখানে স্মার্ট ফোন কানেক্টিভিটি এসএমএস ও কল নোটিফিকেশন ভেসে উঠবে।

2024 Pulsar NS200-এর ডিজাইন, ইঞ্জিন, হার্ডওয়্যার ও অন্যান্য বৈশিষ্ট্য আগের সাথে অনুরূপ রাখা হয়েছে। তাই নতুন মডেলটি আগের মতোই তরুণ প্রজন্মের ক্রেতাদের ভীষণভাবে আকৃষ্ট করবে। সামনে রয়েছে ইউএসডি ফর্ক এবং ডুয়েল চ্যানেল এবিএস। দু’চাকায় সিঙ্গেল ডিস্ক ব্রেক বর্তমান। বাইকটির অন্যতম প্রতিপক্ষ TVS Apache RTR 200 4V।

সঙ্গে থাকুন ➥