চাবি অতীত, কাছে এলেই অন হবে স্কুটার, Ola-র মতো দারুণ সুবিধা আনতে পারে Ather

Avatar

Published on:

Ather 450 Electric Scooter New Features

ভারতের ইলেকট্রিক স্কুটারের দুনিয়ায় এথার এনার্জি (Ather Energy) একটি নামজাদা সংস্থা। এ খবর ইতিমধ্যেই সামনে এসেছে যে, বেঙ্গালুরুতে আগামী ৬ এপ্রিল, ২০২৪-এ এথার তাদের কমিউনিটি ডে-তে নতুন একটি মডেলের উপর থেকে পর্দা সরাতে চলেছে। এটি হচ্ছে একটি ফ্যামিলি ই-স্কুটার – Ather 450 Apex। কিন্তু এখানেই শেষ নয়। পাশাপাশি বিদ্যমান ক্রেতাদের মুখেও হাসি ফোটানোর কথা জানিয়েছেন সংস্থার সিইও তরুণ মেহতা। ওই দিন একগুচ্ছ ঘোষণা নিয়ে হাজির হবে এথার।

6 এপ্রিল Ather আনছে একগুচ্ছ চমক

মেহতা বলেছেন, তাদের 450 ইলেকট্রিক স্কুটারে আসতে চলেছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ওটিএ (OTA) আপডেট। এই প্যাকেজের আওতায় থাকছে ড্যাশবোর্ড থেকে মেসেজিং, একটি নতুন স্মার্টফোন অ্যাপ্লিকেশন ও আরও অন্যান্য মন মাতানো ফিচার্স। এমনকি এথার তাদের ব্যাটারি স্কুটারে ওলার মতো প্রক্সিমিটি লক/আনলক বৈশিষ্ট্য দিতে পারে বলে দাবি করা হয়েছে কিছু রিপোর্টে।

ওই দিন ক্রেতাদের সামনে ট্রায়ালের জন্য এথার তাদের 450 Apex ডিসপ্লে করবে। এছাড়াও কমিউনিটি দিবসে আরও একটি চমক নিয়ে আসছে এথার। সেখানে একটি প্রতিযোগিতার আয়োজন করা হবে। বিজেতাদের একটি 450 সিরিজের স্কুটার জিতে নেওয়ার সুযোগ দিচ্ছে কোম্পানি।

বিগত কয়েক মাস ধরে ভারতের রাস্তায় Rizta মডেলটির মহড়া শুরু করেছে এথার। সেই মুহূর্ত একাধিকবার ক্যামেরাবন্দী হয়েছে। সম্পূর্ণ নতুন ডিজাইন দেওয়া হচ্ছে এতে, যা 450 সিরিজের বাকি মডেলগুলির তুলনায় আলাদা। সার্বিক বডিওয়ার্কে ফুটিয়ে তোলা হয়েছে ফ্যামিলি স্কুটার লুকস। আকার আকৃতিতেও এটি বড়সড়। ভারতের বাজারে Ather Rizta-র দাম ১.২৫ লাখ থেকে ১.৩৫ লাখ টাকা (এক্স-শোরুম) রাখা হবে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥