Car Discount: 2 লাখ টাকা পর্যন্ত ছাড়, Tata, Hyundai-রা আগস্টে কত ডিসকাউন্ট দিচ্ছে

Avatar

Published on:

Car Discount rs 2 lakh

বর্তমানে ভারতের অটোমোবাইলের বাজার বিশ্বের মধ্যে প্রথম সারিতে রয়েছে। গত বছর এদেশে ব্যবসাকারী বিভিন্ন কোম্পানি সর্বাধিক বিক্রি দেখেছে, যা তাদের ইতিহাসে প্রথম। তাই আরও বেশি সংখ্যক ক্রেতাকে আকৃষ্ট করার উদ্দেশ্যে বিভিন্ন সময়ে লোভনীয় ডিসকাউন্টের ঘোষণা করে থাকে কোম্পানিগুলি। আগস্ট, ২০২৩-এও যার অন্যথা হয়নি। বিভিন্ন গাড়ি সংস্থা তাদের জনপ্রিয় মডেলগুলিতে লোভনীয় ছাড় ঘোষণা করেছে। এই মাস জুড়ে মিলবে সর্বাধিক দু’লক্ষ টাকার বেনিফিট। এই প্রতিবেদনে আগস্টে সর্বাধিক ডিসকাউন্ট সমেত কেনা যাচ্ছে এমন সেরা পাঁচটি গাড়ির খোঁজ রইল। জানিয়ে রাখি, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে শোরুমে অফার সম্পর্কে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Hyundai Kona EV

Kona হচ্ছে হুন্ডাইয়ের প্রিমিয়াম ইলেকট্রিক গাড়ি। এই মাসে গাড়িটিতে সর্বোচ্চ ২ লক্ষ টাকা অফার করা হচ্ছে। Kona EV-র বর্তমান বাজার মূল্য ২৩.৮৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। ফুল চার্জে গাড়িটি ৪৫২ কিলোমিটার রেঞ্জ প্রদান করে।

VW Taigun

Volkswagen Taigun একটি কম্প্যাক্ট এসইউভি গাড়ি। জার্মান সংস্থার এই মডেলটি MQB A0 IN প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে এসেছে। বর্তমানে এটি কিনলে সর্বোচ্চ ১.৬০ লক্ষ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। ১ লক্ষ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ৬০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

VW Virtus

কম্প্যাক্ট সেডান Volkswagen Virtus-ও MQB A0 IN প্ল্যাটফর্মের উপর তৈরি। আগস্ট ২০২৩-এ গাড়িটি সর্বোচ্চ ১.৪০ লক্ষ টাকা ডিসকাউন্ট সহ বাড়ি নিয়ে আসা যাচ্ছে। এরমধ্যে ১ লক্ষ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস বর্তমান।

Honda City

দেশের মধ্যে অন্যতম জনপ্রিয় সেডান গাড়ি Honda City-র পেট্রোল ভার্সনে দেওয়া হচ্ছে ৭৩,০০০ টাকার ছাড়। পঞ্চম প্রজন্মের মডেলটিতে রয়েছে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৫,০০০ টাকার লয়ালিটি বোনাস, ২৮,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং অতিরিক্ত ২০,০০০ টাকার হোন্ডা টু হোন্ডা বোনাস।

Tata Tigor

টাটা মোটরসের একমাত্র সেডান মডেল Tigor-এ মিলছে ২৫,০০০ থেকে ৮০,০০০ টাকার ডিসকাউন্ট। আবার চলতি মাস জুড়ে গাড়িটির ইলেকট্রিক মডেল কিনলে ক্রেতারা সর্বোচ্চ ৮০,০০০ টাকা খরচ বাঁচাতে পারবেন। এটি একটি সাব-কম্প্যাক্ট ৪ মিটারের কম দৈর্ঘ্যের ব্যাটারি গাড়ি।

সঙ্গে থাকুন ➥