Mavrick 440 কেনার ইচ্ছা? আপনার জন্য বড় ঘোষণা করল Hero, কী বলল শুনে যান

Avatar

Published on:

Hero Mavrick 440 deliveries to begin on April 15

হিরো মোটোকর্প (Hero MotoCorp) চলতি মাসেই ভারতের বাজারে তাদের সবচেয়ে দামি ও শক্তিশালী মোটরসাইকেল লঞ্চ করেছে। ফ্ল্যাগশিপ এই মডেলটির নাম – Hero Mavrick 440। শীঘ্রই এর ডেলিভারি শুরু হবে বলে জানানো হয়েছিল। এবারে সেই দিনক্ষণ ঘোষণা করল সংস্থা। হিরো জানিয়েছে, আগামী ১৫ এপ্রিল থেকে Mavrick 440-এর ডেলিভারি আরম্ভ হচ্ছে। যারা বাইকটি ইতিমধ্যেই বুক করেছেন বা করবেন বলে ভাবছেন, স্বভাবতই সংস্থার এই ঘোষণায় তাঁদের মুখে হাসি ফুটেছে।

হিরো ও হার্লে-ডেভিডসনের যৌথ উদ্যোগে নির্মিত Harley-Davidson X440 -এর প্ল্যাটফর্ম ব্যবহার করে তৈরি হয়েছে Hero Mavrick 440। মডেলটির আগাগোড়া নিও-রেট্রো ডিজাইন ফুটিয়ে তোলা হয়েছে। রোড প্রেসেন্স বৃদ্ধিতে সহায়তা করেছে এর গোলাকৃতি এলইডি হেড ল্যাম্প ও এলইডি ডিআরএল, এলইডি টেল লাইট, একটি বাল্বাস ফুয়েল ট্যাঙ্ক এবং মাসকুলার লাইন। মেটাল বডিওয়ার্ক সমেত এসেছে এই বাইক।

Hero Mavrick 440 স্পেসিফিকেশন

Hero Mavrick 440-তে উপস্থিত একটি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার অয়েল কুল্ড মোটর। এটি থেকে সর্বোচ্চ ২৭ বিএইচপি শক্তি এবং ৩৬ এনএম টর্ক উৎপন্ন হবে। Harley-Davidson X440 -এর তুলনায় বাইকটি ৪ কেজি হালকা। এর কার্ব ওয়েট ১৮৭ কেজি।

Hero Mavrick 440 ফিচার্স

উল্লেখযোগ্য ফিচার্স হিসাবে Hero Mavrick 440-তে উপস্থিত দীর্ঘ ও চওড়া হ্যান্ডেল বার, আপরাইট ও আরামদায়ক রাইডিং পজিশান। মাটি থেকে এর সিটের উচ্চতা ৮০৩ মিমি। বাইকটিতে রয়েছে একটি এলসিডি ইন্সট্রুমেন্ট কনসোল, ব্লুটুথ কানেক্টিভিটি, আবার টপ ভ্যারিয়েন্টে রয়েছে কানেক্টেড ফিচার্স।

Hero Mavrick 440 দাম

সদ্য লঞ্চ হওয়া Hero Mavrick 440 দাম তুলনামূলক কম রেখেছে সংস্থা। বর্তমানে এর বেস মডেলটির মূল্য ১.৯৯ লক্ষ টাকা থেকে শুরু করে টপ-ভ্যারিয়েন্টের দাম ২.২৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে।

সঙ্গে থাকুন ➥