Glamour এখন অতীত, TVS Raider-র মতো 125 সিসির স্টাইলিশ বাইক তৈরি করছে Hero

Avatar

Published on:

Hero upcoming 125cc Motorcycle spied

১০০-১২৫ সিসি মোটরসাইকেল সেগমেন্টে দীর্ঘদিনের অভিজ্ঞতা পাথেয় করে এগিয়ে চলেছে হিরো মোটোকর্প (Hero MotoCorp)। সস্তা কমিউটার বাইকের বাজারে নিজেদের অবস্থান ইতিমধ্যেই সুনিশ্চিত করেছে তারা। এবার তরুণ প্রজন্মকে আরও কাছে টানতে ১২৫ সিসি সেগমেন্টে নিজেদের দক্ষতায় শান দিয়ে একজোড়া নতুন মডেল আনতে চলেছে দেশের বৃহত্তম টু-হুইলার নির্মাণকারী সংস্থাটি। যার মধ্যে একটি Glamour-এর মতো স্পোর্টি বাইক এবং আরেকটি TVS Raider-র মতো প্রিমিয়াম মডেল।

Hero আনছে ১২৫ সিসির প্রিমিয়াম বাইক

খুব সম্প্রতি জয়পুরে হিরোর সেন্টার অফ ইনোভেশন এন্ড টেকনোলজির নিকটে একটি ব্র্যান্ড নিউ ১২৫ সিসি মোটরসাইকেলের দর্শন পাওয়া গিয়েছে। সম্পূর্ণ ক্যামোফ্লেজে মোড়ানো থাকলেও, মডেলটি দেখে প্রিমিয়াম সেগমেন্টের বলেই মনে করা হচ্ছে। বিভিন্ন রিপোর্টেও দাবি করা হয়েছে, এতে স্টাইলিশ ডিজাইনের সঙ্গে ১২৫ সিসির ইঞ্জিন থাকবে।

বাইকটিতে সম্প্রতি লঞ্চ হওয়া Hero Xtreme 160R-এর চাইতে কম সরঞ্জামের উপস্থিতি লক্ষ্য করা গেছে। আবার স্পট হওয়া মোটরসাইকেলটি ১৫০-১৬০ সিসি মডেলও হতে পারে। তবে সেটি হওয়ার সম্ভাবনা কম। কারণ সংশ্লিষ্ট সেগমেন্টে হিরোর বাইক তৈরির কোনো খবর সামনে আসেনি। এদিকে কিছুদিন আগে শোনা গিয়েছিল, হিরো বর্তমানে একটি ১২৫ সিসি স্পোর্টি মডেল তৈরিতে হাত লাগিয়েছে।

এখন বিষয় হচ্ছে, হিরো তাদের Super Splendor ও Glamour-এর প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে বাইক আনছে, নাকি সম্পূর্ণ নতুন মডেল হিসেবে হাজির করবে, তা সময় জবাব দেবে। স্পট হওয়া প্রিমিয়াম ১২৫ সিসি বাইকটিতে আগ্রাসী দর্শনের হেডল্যাম্পের দেখা মিলেছে। এছাড়া এতে উপস্থিত হাম্প ট্যাঙ্ক ডিজাইনে নতুন মাত্রা যোগ করেছে। যা দেখে মনে করা হচ্ছে, বাইকটি TVS Raider ও 125 Duke-এর সাথে টক্কর চালাবে।

সঙ্গে থাকুন ➥