ভাল দু’চাকা গাড়ির বিশাল সম্ভার, Honda বাইকপ্রেমীদের জন্য নতুন শোরুম চালু করল

Avatar

Published on:

Honda India Opens New BigWing Showroom

ভারতের বাজারে প্রিমিয়াম বাইকের বাজার ধরতে বদ্ধপরিকর হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়া (HMSI)। সেই লক্ষ্যেই দেশের বিভিন্ন বড় শহরে একের পর এক তাদের এমন প্রিমিয়াম শোরুম উদ্বোধন করে চলেছে তারা। এবার দেশের বাণিজ্য নগরী মুম্বাইতে আরও একটি নতুন বিগউইং শোরুম চালু করল জাপানি এই বাইক নির্মাতা।

মুম্বাইতে নতুন Honda BigWing শোরুম

মহারাষ্ট্রের পানভেল অঞ্চলে গার্ডেন হোটেলের পাশেই সদ্য উদ্বোধন করা হয়েছে এই প্রিমিয়াম আউটলেটের। শোরুমটির ঠিকানা- মুনত ল্যান্ডমার্ক, গ্রাউন্ড ফ্লোর, প্লট নম্বর- ৬৪-৬৫/৩, পানভেল, রাইগাড, মহারাষ্ট্র- ৪১০২০৬। মূলত নতুন গ্রাহকদের ভেতর রাইডিংয়ের স্পিরিট জাগিয়ে তুলতেই এমন নতুন আউটলেট উদ্বোধন করেছে হোন্ডা।

প্রসঙ্গত দেশের বড় শহরগুলিতে উৎসাহিক গ্রাহকদের জন্য সিলভারউইং শোরুমের সংখ্যা আগামীতে উল্লেখযোগ্য হারে বাড়ানোর জন্য তৎপরতা শুরু করেছে HMSI। বর্তমানে সমগ্র দেশজুড়ে ১০০ টির বেশি এমন সিলভারউইং টাচ পয়েন্ট চালু রেখেছে তারা। রিপোর্ট অনুযায়ী মহারাষ্ট্রে বর্তমানে ১৩টির বেশি প্রিমিয়াম আউটলেট সম্পূর্ণভাবে সচল রাখতে সক্ষম হয়েছে এই সংস্থা।

ভারতের মেট্রো শহর এবং অন্যান্য জনবহুল অঞ্চলগুলিতে মিড সেগমেন্টের বাইকের বিক্রি বাড়াতে হোন্ডার তরফ থেকে এমন বিগউইং আউটলেট আরো বেশি করে খোলা হবে। বর্তমানে এই আউটলেটের হাত ধরে একাধিক প্রিমিয়াম মোটরসাইকেল পৌঁছে যাচ্ছে ক্রেতাদের কাছে। এই তালিকায় রয়েছে- CB300F, CB300R, H’ness CB350, CB350RS, CB500X, CBR650R, CB650R, CBR1000RR-R Fireblade, CBR1000RR-R Fireblade SP, Africa Twin এবং Gold Wing Tour।

সঙ্গে থাকুন ➥